রহস্যময় ঢিলে মাথা ফাটলো পর্যটক তরুণীর!

Jannatul Ferdous eshaসুরমা টাইমস ডেস্কঃ রহস্যময় ঢিলে সিলেটে ঘুরতে আসা এক পর্যটক তরুণীর মাথা ফেটেছে। বুধবার সন্ধ্যায় সিলেটের শাহপরান এলাকায় এই ঘটনা ঘটে। আহত তরুণীর নাম জান্নাতুল ফেরদৌস এশা (১৫)। সে ঢাকার আজিমপুরের ব্যবসায়ী গোলাম হোসেন খোকনের মেয়ে। সপরিবারে তারা সিলেটে বেড়াতে এসেছেন।
এশার পরিবার সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার বিকেল ৩টায় তারা ঢাকা থেকে সিলেট আসে। তারা নগরীর হোটেল নির্ভানা ইন-এর দ্বিতীয় তলায় রুম বুকড করেন। বুধবার সকালে এশা তার বাবা-মা ও ভাই-বোনদের সাথে পর্যটন স্পট জাফলংয়ে বেড়াতে যায়। সেখান থেকে ফেরার পথে সন্ধ্যা ৭টার দিকে তাদের বহনকারী হাইএস গাড়ি শাহপরান গেইটের কাছে পৌঁছলে আচমকা সামন এবং পেছন থেকে তাদের গাড়িতে কে বা কারা ঢিল ছুঁড়ে। একটি ঢিল গাড়ির গ্লাস ভেঙ্গে এশার মাথায় এসে পড়ে। এতে তার মাথা ফেটে যায়।
তাৎক্ষণিকভাবে তাকে নগরীর নুরজাহান ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। সেখানে তার মাথায় ৮টি সেলাই দেয়া হয়। এদিকে যখন তাদের গাড়িতে ঢিল ছোঁড়া হয়, তখন তার বাবা তাৎক্ষণিকভাবে মহানগরের শাহ পরান থানায় বিষয়টি অবহিত করলেও ঘটনাস্থলে পুলিশ পৌঁছায়নি বলে অভিযোগ করা হয়েছে।