কলম ক্যামেরায় নয় বিশ্বনাথের সাংবাদিকরা মানুষের কল্যাণেও কাজ করছেন

হাজারী ফাউন্ডেশনের রমজানের খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্টানে অতিরিক্ত জিআইজি মোহাম্মদ সাখাওয়াত হোসাইন

photoবিশ্বনাথ প্রতিনিধিঃ বাংলাদেশ পুলিশ সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ সাখাওয়াত হোসেইন বলেছেন, কলম ক্যামেরায় সীমাবদ্ধ নয় বিশ্বনাথ প্রেসক্লাবের সাংবাদিকরা। তারা অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন সব সময়। তাদের এমন সেবায় উপকৃত হচ্ছে অনেকেই। সাখাওয়াত হোসাইন বলেন, প্রবাসীরা রমজানের পূর্বে খাদ্য সামগ্রী বিতরণ করে দৃষ্ঠান্ত স্থাপন করেছেন। এ দান অবশ্য আখেরাতের জন্য কাজে লাগবে। তিনি বলেন, মানবকল্যাণে প্রবাসীরা যে কাজগুলো করে যাচ্ছেন এ কাজ সত্যিই প্রসংসার দাবিদার। তিনি এধারা অব্যাহত রাখার জন্য প্রবাসীদের প্রতি আহবান জানান। গতকাল মঙ্গলবার মরহুম আপ্তার আলী হাজারী ফাউন্ডেশনের চেয়ারম্যান সিরাজুল ইসলাম হাজারী অর্থায়নে ও বিশ্বনাথ প্রেসক্লাবের ব্যবস্থাপনায় হাজারী মহলে ‘প্রতিবন্ধী, বিধবা ও অসহায় দরিদ্র মানুষের মধ্যে রমজানের খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে ও সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আমির আলী, শাহ আব্দুল করিম পরিষদের প্রধান উপদেষ্ঠা মো. আব্দুল হাই, বিশ্বনাথ প্রেসক্লাবের সহ-সভাপতি তজম্মুল আলী রাজু। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন থানার ওসি (তদন্ত) গৌর চন্দ্র মজুমদার, এসআই আব্দুস সালাম, গোলাম মোস্তফা, প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী শিপন, কোষাধ্যক্ষ অসিত রঞ্জন দেব, সদস্য শহিদুর রহমান, এমদাদুর রহমান মিলাদ, নূরউদ্দিন, জামাল মিয়া, আবুল কাশেম, ফটো সাংবাদিক সফিকুল ইসলাম শফিক, হাজারী ফাউন্ডেশনের স্থানীয় পরিচালক দেলোয়ার হোসেন, সংগঠক শিপন বেগ।
বিশ্বনাথ উপজেলা সদরের নতুনবাজারস্থ হাজারী মহল ও চাঁনপুর গ্রামের খাদ্য সামগী বিতরণ অনুষ্ঠানে প্রায় তিন শতাধিক পরিবারের সদস্যদের মধ্যে চাল, ডাল, ছানা, সুয়াবিন তৈল ও পিয়াজ বিতরণ করা হয়েছে।