ইজিবাইক চালক হত্যা মামলায় গ্রেফতার ৮

সুরমা টাইমস রিপোর্টঃ সিলেটে ইজিবাইক নামে পরিচিত ব্যাটারিচালিত রিক্সা চালক আবদুল কাদির হত্যা মামলায় ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো নগরীর মিরবক্সটুলা আজাদী ১৮ নম্বর বাসার আবদুল্লাহ ইব্রাহিম রাজু (২২), কাজীটুলার সুমন আহমদ (৩০), সোহেল আহমদ (২৬), আখালিয়া গোয়াবাড়ীর রিপন আহমদ (২৫), রকি (২২), উপশহরের জয়নাল (২৩), লিমন (২২) ও আজিজ আহমদ (২৩)।
এ ব্যাপারে সিলেট মেট্টোপলিটনের শাহপরাণ থানার ওসি সাখাওয়াত হোসেন বলেন, রবিবার ভোররাতে আবদুল্লাহ ইব্রাহিম রাজুকে ওই ঘটনায় জড়িত সন্দেহে আটক করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী অপর ৭ জনকে গ্রেফতার করা হয়। তাদের থানা হাজতে রেখে জিজ্ঞাসাবাদ চলছে।
প্রসঙ্গত, গত ১৬ মে সন্ধ্যায় সিলেটের শাহপরাণ বাইপাস সড়কের পাশ থেকে ব্যাটারিচালিত অটোরিকশা চালক আবদুল কাদিরের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। কাদির সিলেট নগরীর পূর্ব শাহী ঈদগাহ অনামিকা ১৯ নম্বর বাসার হারিছ আলীর ছেলে। দুর্বৃত্তরা তাকে ১৫ মে রাতে হত্যা করে ব্যাটারিচালিত অটোরিকশাটি ছিনিয়ে নেয়। এ ঘটনায় নিহতের বাবা হারিছ আলী বাদী হয়ে শাহপরাণ (রহ.) থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।