লক্ষণাবন্দ ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

ASA Golapgonjগোলাপগঞ্জ প্রতিনিধি : বিশিষ্ট রাজনীতিবিদ ও শিল্পপতি বারাকাতুল¬াহ ইলেক্ট্রো ডায়নামিক লিমিটেডের চেয়ারম্যান ফয়ছল আহমদ চৌধুরী বলেছেন, দেশ নতুন প্রজন্মের শিক্ষার্থীদের দিকে তাকিয়ে রয়েছে। আধুনিক বিশ্বের সাথে প্রতিযোগীতায় টিকে থাকতে হলে যোগপযোগী শিক্ষার বিকল্প নেই। আমাদের হারানো অতীত-ঐতিহ্য ফিরিয়ে আনার মাধ্যমে বিশ্বায়নের যোগে সামনের দিকে এগিয়ে যেতে হবে। তিনি গতকাল সোমবার দুপুরে গোলাপগঞ্জ উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়ন তথ্য সেবা ও কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।
আঞ্চলিক স্কাউট প্রশিক্ষণ কেন্দ্র মিলনায়তনে লক্ষণাবন্দ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নছিরুল হক শাহিনের সভাপতিত্বে ও তথ্য সেবা কেন্দ্রের ইন্সটাক্ট্রর এসএম তপুর উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক মাহফুজ আহমদ চৌধুরী। বক্তব্য রাখেন লক্ষণাবন্দ ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি রোকন উদ্দিন, লক্ষণাবন্দ-২ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বকুল চক্রবর্তী, ইউনিয়ন প্রাণী স¤পদ কর্মকর্তা জয়নাল আবেদীন, আবু তাহের রুহেল, তরুন সমাজকর্মী নুর উদ্দিন। উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার আব্দুল খালিক, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সভাপতি গোলাম দস্তগীর খান ছামিন, লক্ষণাবন্দ ইউপি সদস্যদের মধ্যে হাজী হেলালুজ্জামান, এখলাছ উদ্দিন, মন্টু রঞ্জন মালাকার, রাজু আহমদ, ফয়জুর রহমান উনু, মুকিত আলী, আফাজ উদ্দিন, খলকুর রহমান, সাধনা রাণী নাগ প্রমুখ।
অনুষ্ঠানে লক্ষণাবন্দ ইউনিয়নের পরিষদের পক্ষ থেকে চতুর্থ ও সপ্তম শ্রেণীর শিক্ষার্থীদের অংশ গ্রহনে আয়োজিত বৃত্তির পুরস্কার ও সনদপত্র এবং ইউনিয়নের বিভিন্ন স্কুল ও মাদ্রাসা থেকে এ বছর এসএসসি ও দাখিল উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের মধ্যে ক্রেস্ট বিতরন করা হয়।