বিশ্বনাথে ১০ দিন ধরে ‘নিখোঁজ’ লিমন – চারদিন ধরে কিশোর নিখোঁজ

alauddin-and-limonবিশ্বনাথ প্রতিনিধিঃ গত দশদিন ধরে ‘নিখোঁজ’ রয়েছে মো. লিমন মিয়া নামের মানসিক ভারসাম্যহীন রোগী। গত রবিবার সকাল ১০ টায় নিজ বাড়ি থেকে বেরিয়ে যায়। আর বাড়িতে ফিরে আসেনি। সম্ভাব্য অনেক জায়গায় খুঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি। লিমন বিশ্বনাথ উপজেলার বিশ্বনাথ সদর ইউনিয়নের সরুয়ালা গ্রামের মৃতঃ কনা মিয়া পুত্র। লিমনের উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি, গায়ের রং কালো, পরণে ছিল ছোট চেগ লুঙ্গি, ও গায়ে সাদা চেক হাফ শার্ট। সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে। কোন দয়াবান ব্যক্তি তাহার সন্ধান পেলে লিমনের বড় ভাই আব্দুর রুপের সাথে যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে। ০১৭৪৪-৪২০৫০৩-০১৭১১-৮৩৫৯৫৭।
চারদিন ধরে কিশোর নিখোঁজ
এদিকে গত চারদিন ধরে বিশ্বনাথের এক কিশোর নিখোঁজ রয়েছে। তার নাম আলীমউদ্দিন। সে বিশ্বনাথ উপজেলার কচরাখেলী গ্রামের মাহমুদ আলীর ছেলে। এঘটনায় নিখোঁজ কিশোরের পিতা মাহমুদ আলী বাদি থানায় সাধারণ ডায়েরী করেছেন। যার নং ২৩৩ (তাং ০৭.০৬.১৪ইং)।
জানাগেছে, গত শুক্রবার সকাল ১০টায় কিশোর আলীমউদ্দিন জুম্মার নামাজ পড়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। কিন্তু ওই দিন সে আর বাড়ি ফিরে আসেনি। সম্ভাব্য সকল জায়গায় তাকে খোঁজাখুজি করে পাওয়ানি। কোন দয়াবান ব্যক্তি তাহার সন্ধান পেলে বিশ্বনাথ থানায় যোগাযোগ করার জন্য নিখোঁজ কিশোরের পিতা মাহমুদ আলী বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন। থানার এসআই রাব্বী আহমদ বলেন, নিখোঁজের ঘটনায় থানায় সাধারণ ডায়েরী হয়েছে।