ছাত্রলীগের হামলায় নিহত তৌহিদের বন্ধুদের বাসায় ছাত্রলীগের হানা

taohid2সুরমা টাইমস রিপোর্টঃ ছাত্রলীগের হাতে নির্মমভাবে নিহত সিলেট ওসমানী মেডিকেল কলেজের এমবিবিএস ৪র্থ বর্ষের ছাত্র ও ছাত্রদলকর্মী তওহীদুল ইসলামের বন্ধুদের বাসায় গিয়ে হুমকি দিয়েছে ক্যাডাররা। শনিবার সন্ধ্যা ৬টার দিকে বাগবাড়ি এতিম স্কুলের পাশে ৮৮ নম্বর বাসায় গিয়ে তাদেরকে হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। ওই বাসায় তাওহীদের বন্ধু সাদ্দাম, রাকিবসহ ৪ জন থাকেন। পরে পুলিশ ও ছাত্রদল নেতৃবৃন্দ গিয়ে তাদেরকে উদ্ধার করে নিয়ে আসেন। হুমকিদাতারা ছাত্রলীগ ক্যাডার বলে অভিযোগ করেছে ছাত্রদল।
ছাত্রদলের কেন্দ্রীয় সহ সভাপতি ও সিলেট জেলা সহ সভাপতি আবদুল আহাদ খান জামাল জানান- শনিবার সন্ধ্যায় ছাত্রলীগের ১০-১২ জন ক্যাডার ধারালো অস্ত্র নিয়ে বাগবাড়ি ৮৮ নম্বর বাসায় গিয়ে তাওহীদের বন্ধু সাদ্দাম ও রাকিবসহ অন্যদের নাম ধরে গালিগালাজ ও হুমকি-ধমকি দিতে থাকে। পরে সাদ্দাম ও তার সহকর্মীরা বাসার গেট বন্ধ করে দিয়ে ক্যাডাররা ফিরে আসে।
খবর পেয়ে পুলিশকে অবগত করেন তিনি ঘটনাস্থলে ছুটে যান। সেখান থেকে তাওহীদের বন্ধু ছাত্রদলের চারকর্মীকে উদ্ধার করে নিয়ে আসেন। জামাল আরো জানান- এর আগেও ছাত্রলীগ ক্যাডাররা সাদ্দাম ও রাকিবসহ অন্যদেরকে তাওহীদ হত্যাকান্ডের ব্যাপারে তথ্য দিয়ে পুলিশে সহযোগিতা না করতে ফোনে হুমকি দেয়। এদিকে, খবর পেয়ে কোতোয়ালী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে সাদ্দামদের বাসায় পুলিশ যাওয়ার বিষয়টি অস্বীকার করেন কোতোয়ালী থানার ওসি আতাউর রহমান।