আবারো মেয়র আরিফের নায়িকাপ্রীতি : আলেম সমাজের ক্ষোভ

arif with actress munmun2সুরমা টাইমস রিপোর্টঃ পহেলা বৈশাখে চিত্রনায়িকা মৌসুমিকে নিয়ে অনুষ্ঠান করার পর এবার নায়িকাদের নিয়ে ব্যবসা প্রতিষ্ঠানের ফিতা কাটলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। উত্তর আমেরিকার লউসভাইল রাজ্যের কেন্টাকি শহরের বিশ্বখ্যাত চেইন রেষ্টুরেন্ট কেএফসি (কেন্টাকি ফ্রাইড চিকেন) ও পিৎজা হাট এখন সিলেটের প্রান কেন্দ্র জিন্দাবাজারে। ভোক্তাদের সুবিধার্থে কেন্টাকির হেরাল্ড সেন্ডার্স’র প্রতিষ্টিত এই প্রতিষ্ঠানের বিস্তৃতি বাড়ানোর জন্য এবান নতুন আউটলেট নিয়ে হাজির হয়েছে পূণ্যভূমি সিলেটে। গতকাল বৃহস্পতিবার নতুন আউটলেট-এর উদ্বোধনী অনুষ্ঠান উদযাপিত হয় নগরীর জিন্দাবাজার বড়ভূঁইয়া সিদ্দিক প্লাজা, পলাশী-১৫, কাজী ইলিয়াসে।
বৃহস্পতিবার বিকেলে কয়েকজন নায়িকা নিয়ে তিনি সিলেট নগরীর জিন্দাবাজারস্থ বড় ভুইয়া সিদ্দিক প্লাজায় কেএফসি ও পিৎজা হাট উদ্বোধন করেন। ব্যবসা প্রতিষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠান হলেও সিনেমা ও নাটকের নায়িকাদের সাথে মেয়র আরিফ যাওয়ায় ভালো চোখে দেখছেন না সিলেটের আলিম ও হেফাজত নেতৃবৃন্দ।
এসময় তার সাথে ছিলেন জনপ্রিয় তারকা তপু, মুনমুন, শারমীন লাকি, তুষ্টি এবং ট্রান্সকম ফুড্স লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও আক্কু চৌধুরী। এ নিয়ে আলেম-ওলামা ও ইসলামি মূল্যবোধে বিশ্বাসি সিলেটের লোকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এর আগেও পহেলা বৈশাখে চিত্রনায়িকা মৌসুমিকে সাথে নিয়ে অনুষ্ঠান করায় ব্যাপক সমালোচনার মূখে পড়েন মেয়র আরিফ, জন্ম দেন নানা বিতর্কের। । তার নির্বাচনী বন্ধু হেফাজত ইসলামের নেতৃবৃন্দ এ সময় নিন্দা জানিয়ে গণ্যমাধ্যমে বিবৃতিও পাঠিয়েছিলেন। ভবিষ্যতে আধ্যাত্মিক নগরী সিলেটে যে কোন অনুষ্ঠানে এসব নায়ক-নায়িকাদের এড়িয়ে চলার আহ্বানও জানিয়েছিলেন হেফাজত নেতারা।
কিন্তু কয়েক মাসের মাথায় নায়িকাদের সাথে একই অনুষ্ঠানে মেয়র আরিফ অংশ নেওয়ায় ক্ষোদ্ধ হয়েছেন তারা। উদ্বোধনী আয়োজনে ছিলো আক্কু চৌধুরীর একটি সংক্ষিপ্ত ভাষণ ও জনপ্রিয় তারকাদের ফটোসেশন।