বিএনপি নেতা সালাহউদ্দিন আহমেদ আইসিইউতে

Salahuddin2সুরমা টাইমস ডেস্কঃ ভারতে অবস্থানরত বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে মেঘালয়ের নর্থ-ইস্টার্ন ইন্দিরা গান্ধি রিজিওনাল ইনস্টিটিউট অব হেল্থ এ্যান্ড মেডিকেল সাইন্স (নেগ্রিমস) হাসপাতালে নেয়া হয়েছে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে নেগ্রিমস হাসপতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তে রাখা হয়েছে।
শনিবার মেঘালয়ের নেগ্রিমস হাসপাতালের কর্তৃপক্ষ জানিয়েছে, সালাহ উদ্দিন আহমেদের শারীরিক অবস্থা বিবেচনা করে তাকে আইসিইউতে রাখা হয়েছে। গত বৃহস্পতিবার সালাহ উদ্দিন আহমেদের শরীরের কিছু মেডিকেল পরীক্ষা করানো হয়। গতকাল শুক্রবার চিকিৎসকরা সেইসব পরীক্ষার প্রতিবেদন হাতে পেয়েছেন।
এদিকে, বিএনপির দপ্তর সম্পাদক আবদুল লতিফ জনি জানিয়েছেন, সালাহ উদ্দিন আহেমেদের কিডনি এবং হার্টে সমস্যা রয়েছে যা চিকিৎসরা পরীক্ষার মাধ্যমে নিশ্চিত হয়েছেন।
তিনি আরও জানান, বিএনপির এই নেতা বর্তমানে আরও খারাপ অবস্থায় আছেন। তার পায়ের গোঁড়ালি ফুলে গেছে। রাতে তিনি ঘুমাতে পারেন না। তার চেহার ফ্যাকাশে হয়ে গেছে।
চলতি বছরের ১০ মার্চ বাংলাদেশ থেকে নিখোঁজ হওয়ার পর গত ১২ মে ভারতের মেঘালয়ে বিএনপির যুগ্ম মহাসিচব সালাহ উদ্দিন আহমেদের সন্ধান মিলে। তখন তাকে রাজ্যের একটি মানসিক হাসপতালে ভর্তি করানো হয়েছিল।