বিশ্বনাথে দুই গ্রামবাসীর সংর্ঘষে আহত ২০ আটক ১

Bishwanath-fightবিশ্বনাথ প্রতিনিধিঃ বিশ্বনাথ উপজেলায় জমি-সক্রান্ত বিষয়ের জের ধরে দু-পক্ষের মধ্যে সংর্ঘষের ঘটনায় কমপক্ষে ২০জন আহত হয়েছে। রবিবার সকালে উপজেলার আমতৈল গ্রামের খছরুজ্জামান খছরুর ও পাঠানচক গ্রামের মুক্তার মিয়ার লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা হলেন- মুক্তার আলী, কালা মিয়া, উকিল আলী, আসাদ আলী, রফিক আলী, গয়াস আলী, আলাই মিয়া, কুদ্দুছ মিয়া,ধন মিয়া, আনা মিয়া, তুরন মিয়া, জয়নাল মিয়া, নিয়াজুল হক, আনোয়ারুল হক, আইনুল হক। আহতদের সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি আহতদের নাম জানা যায়নি। এ ঘটনায় রবিবার দুপুরে খছরুজ্জামান খছরু বাদি হয়ে ৮জনকে আসামী করে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেন। আর ওই মামলায় ১ আসামীকে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামী পাঠানচক গ্রামের তালেব আলী।
জানা গেছে, আমতৈল গ্রামের খছরুজ্জামান খছরু ও পাঠানচক গ্রামের মুক্তার আলীর মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। বিরোধপূর্ণ জায়গায় মুক্তার আলী ঘর নির্মাণ কাজ শুরু করেন। এমন খবর পেয়ে রোববার সকাল ৯টার দিকে খছরুজ্জামান খছরুর লোকজন ঘটনাস্থলে ছুটে যান। এসময় উভয় পক্ষের লোকজনের মধ্যে কথাকাটাটি শুরু হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন অস্ত্র-শস্ত্র নিয়ে সংর্ঘষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের ২০ জন আহত হন।
মামলার তদন্তকারি কর্মকর্তা থানার এস আই শামিম আহমদ বলেন, এ ঘটনায় একটি পক্ষ মামলা দায়ের করে। আর ওই মামলার ১ আসামীকে গ্রেফতার করা হয়।