সিলেট নগরী থেকে প্রেমিক-যুগল আটক

Couple arrested at Housing estateসুরমা টাইমস রিপোর্টঃ সিলেট নগরীর আম্বরখানা রায় হুসেন দিগন্ত ২৮ নম্বর রাজ মঞ্জিল থেকে এক প্রেমিক যূগলকে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার সকাল ১০টায় উক্ত বাসার নিচতলার টিনসেডের একটি খালি কক্ষ থেকে স্থানীয় জনতা প্রেমিক যূগলকে আটক করে। আটককৃতরা হলো সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পারারগাও গ্রামের নূর মিয়ার পুত্র জামিল হাসান (২২) ও একই গ্রামের আব্দুস সালামের মেয়ে সুলতানা বেগম (১৮)। তারা দুজন খালাতো ভাই বোন বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, দিগন্ত ২৮ নম্বর রাজ মঞ্জিল বাসাটির মালিক প্রবাসী শফিক আলী। বাসার দেখাশুনা ও কেয়ার টেকার হিসেবে বসবাস করছেন তারই ছোট ভাই খছরুজ্জামান খছরু। কেয়ারটেকার খছরুর যোগসাজসে বিভিন্ন সময়ে ঐ বাসায় অপরিচিত যুবক-যুবতীরা এসে রাত্রি যাপন করে। দীর্ঘদিন ধরে এসব অবৈধ কার্যকলাপ চালিয়ে যাচ্ছে বাসার কেয়ার টেকার খছরু এমনটাই জানালেন স্থানীয় বাসিন্দারা । কেয়ার টেকার খছরু সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কামারখাল গ্রামের মৃত হাজী রাজা মিয়ার ছেলে। সে ব্যক্তিগত জীবনে তিনটি বিয়ে করলেও বর্তমানে তার সংসারে কোন স্ত্রী নেই।
ওই বাসার ভাড়াটিয়া খোকন আহমেদ বলেন বাসার কেয়ারটেকার খছরু বিভিন্ন সময় অপরিচিত যুবক-যুবতী এনে এই বাসায় অবৈধ কার্যকলাপ চালিয়ে যাচ্ছে। তাই স্থানীয় জনতা প্রেমিক যুগলকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। বাসার কেয়ারটেকার খছরু জানান আটক ছেলেটি তার দুঃসম্পর্কের শালা হ্য়।
আম্বরখানা পুলিশ ফাড়ির সাব-ইন্সপেকটর সম্রাজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন অবৈধ কার্যকলাপের দায়ে আম্বরখানা এলাকার দিগন্ত ২৮ নং বাসা থেকে জনতা প্রেমিক যুগলকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। তিনি জানান প্রেমিক যুগলের অভিবাবকদের সাথে যোগাযোগ করা হয়েছে। তারা আসলে তাদের উভয়েরই সম্মতিক্রমে যুগল দ্বয়ের বিয়ের ব্যবস্থা করা হবে। নতুবা আইনআনুগ ব্যবস্থা নেয়া হবে।