সিলেট মহানগর জামায়াতের পৃথক পৃথক বিক্ষোভ মিছিল সমাবেশ

দেশব্যাপী আওয়ামীলীগের খুন-গুম-নৃশংস হত্যাকান্ড জাহেলিয়াতকেও হার মানাচ্ছে
–সিলেট মহানগর জামায়াত

Sylhet City Jamat Photo - 28-05-14 Sylhet City Jamat Photo (2) - 28-05-14সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, আওয়ামী বাকশালী সরকারের অব্যাহত খুন-গুম ও গ্রেফতার আতঙ্কে মানুষের জীবন দুর্বিসহ হয়ে উঠেছে। প্রশাসনকে বিরোধী দলের নেতাকর্মীকে খুন-গুম-গুলী করে হত্যার কাজে ব্যাবহার করতে করতে তাদের প্রশাসন এখন কোটি টাকা দিয়ে নিজদলের নেতাকর্মীদের খুন-গুমে লিপ্ত হয়েছে। নারায়নগঞ্জে গুম পরবর্তী ৭ নৃশংস হত্যাকান্ড এবং ফেনীর ফুলগাজীতে সরকারদলীয় সন্ত্রাসী কর্তৃক নিজদলের উপজেলা চেয়ারম্যানকে পুড়িয়ে মারার লোমহর্ষক দৃশ্য দেশাবসীকে বিস্মিত করেছে। এভাবে কোন দেশ চলতে পারে না। এসব হত্যাকান্ডের বিচার নিয়ে সংশয় দেখা দিয়েছে। আর সরকার খুনীদের বাচাঁনোর চেষ্টা করছে। অপরদিকে সরকারের এসব ব্যর্থতা আড়াল করতে দেশব্যাপী বিরোধী দলীয় নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। একের পর এক গুম ও নৃশংস হত্যাকান্ড থেকে জাতির দৃষ্টি ভিন্নখাতে ফেরাতে নিরীহ জামায়াত নেতৃবৃন্দের বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসামুলক রায় জনগন মেনে নিবে না। দেশপরিচালনায় ব্যার্থতার দায় নিয়ে অবৈধ সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে। বিচারের নামে অবিচার বন্ধ করে নিরীহ জামায়াত নেতৃবৃন্দকে মুক্তি দিন।
গতকাল বুধবার জামায়াত কেন্দ্রঘোষিত দেশব্যাপী সরকারের অব্যাহত খুন-গুম ও গ্রেফতার নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ কর্মসুচীর অংশ হিসেবে সিলেট মহানগর জামায়াত আয়োজিত পৃথক পৃথক বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা উপরোক্ত কথা বলেন।
নগরীর মদীনা মার্কেট. সোবহানীঘাট ও দক্ষিণ সুরমা সহ বিভিন্ন স্থানে অনুষ্ঠিত পৃথক মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন. মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ ও মো: শাহজাহান আলী, জামায়াত নেতা মাওলানা মুফতী আলী হায়দার, মাওলানা মুজিবুর রহমান, আব্দুল্লাহ আল মুনিম, হাফিজ মশাহিদ আহমদ, মু. আজিজুল ইসলাম, মাহমুদুর রহমান দিলাওয়ার, শাহজাহান কবির রিপন প্রমুখ।