হরতালের সমর্থনে দক্ষিণ সুরমায় নগর জামায়াতের মিছিল সমাবেশ

আইন শৃংখলা রক্ষার নামে কতিপয় পুলিশ কর্মকর্তারা আজ খুন ও লুটতরাজে নেশায় মেতে উঠেছে
—————-সিলেট মহানগর জামায়াত

Sylhet City Jamat  Hortal Photo - 25-02-15সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, অবৈধ বাকশালী সরকার গ্রেফতার নির্যাতনের অতীতের সকল রেকর্ড ভঙ্গ করেছে। জনতার ধৈর্যের বাধ ভেঙ্গে গেছে। ২০ দলীয় জোট প্রধান দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী সরকারের দুরভিসন্ধি জাতির নিকট আজ পরিষ্কার। বেগম খালেদা জিয়াকে গ্রেফতার করা হলে সরকারকে করুণ পরিণতি বরণ করতে হবে। গভীর রাতে সিলেট মহানগর শিবির নেতা সামসুর রহমান জাবালকে গ্রেফতার করে তার ব্যবহৃত কয়েকটি মোবাইল, নগদ টাকা সহ ২ লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী একটি ন্যাক্কারজনক নজির স্থাপন করেছে। নিরীহ শিবির নেতাকে অন্যায়ভাবে গ্রেফতার করে পুলিশের অস্ত্র উদ্ধার নাটক করে প্রেসকনফারেন্সে সিলেটবাসী হতবাক। আইন শৃংখলা রক্ষার নামে পুলিশ আজ খুন ও লুটতরাজে নেশায় মেতে উঠেছে। এ ধরনের আইন ও মানবাধিকার পরিপন্থী কর্মকান্ড বন্ধ করতে হবে। কোন ষড়যন্ত্রই অবৈধ সরকারের পতন আন্দোলন থেকে দেশপ্রেমিক জনতাকে ফেরাতে পারবে না। অবিলম্বে পদত্যাগ করে জাতিকে অনিবার্য সংঘাতের হাত থেকে মুক্তি দিন।
গতকাল বুধবার ২০ দলীয় জোট কেন্দ্র আহুত টানা অবরোধ ও চলমান হরতালের সমর্থনে নগরীর দক্ষিণ সুরমায় মিছিল বের করে সিলেট মহানগর জামায়াত। মিছিল পরবর্তী সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। মিছিলে উপস্থিত ছিলেন জামায়াত নেতা মুজিবুর রহমান, শাহজাহান কবির, আব্দুল খালিক, মকসুদ আহমদ, ছাত্রশিবির নেতা মাজহার ও জুনায়েদ প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী ইসলাম, দেশ ও জাতির কল্যাণে রাজনীতি করে আসছে। বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির ছাত্র সমাজে স্বতন্ত্র শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে কর্মকান্ড পরিচালনা করে আসছে। এসব সংগঠনের কোন নেতাকর্মীই কোন ধরনের নাশকতা কিংবা সহিংসতায় জড়িত থাকার ন্যুনতম সম্পর্ক নেই। বর্তমান অবৈধ সরকারের কতিপয় দলবাজ পুলিশ কর্মকর্তারা মিথ্যা মামলা, সন্ত্রাস, খুন, গুম, ক্রসফায়ার এর পাশাপাশি তথ্য ও মিডিয়া সন্ত্রাসে মেতে উঠেছে। নিরপরাধ শিবির নেতা জাবালকে দেশীয় অস্ত্র সহ আটকের নাটক সাজিয়ে মিডিয়ার সামনে অত্যন্ত নিলর্জ্জ ভাবে উপস্থাপন, আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর ভাবমুর্তিকে ক্ষুণœ করছে। সম্পুর্ন মিথ্যা ও ভিত্তিহীন এসকল অভিযোগের সাথে শামসুর রহমানের কোন সম্পর্ক নেই। অবিলম্বে ছাত্রনেতা জাবাল সহ সকল নেতাকর্মীদের মুক্তি দিন। বিজ্ঞপ্তি