শাহজালাল ব্রীজের উপর ফের ছিনতাই’র শিকার শিক্ষিকা

sintai bdindex24সুরমা টাইমস ডেস্কঃ একদিনের মাথায় আবারও প্রাইভেট কার দিয়ে কোতোয়ালি থানাধীন শাহজালাল ব্রীজের উপর ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছে ছিনতাইকারীরা।
এবার ছিনতাই’র শিকার হলেন দক্ষিণ সুরমাস্থ স্কলার্স হোমের শিক্ষিকা সানজিদা রহমান মুক্তা। বৃহস্পতিবার সকাল ৮টার রিকশা যোগে শিক্ষা প্রতিষ্টানে যাওয়ার পথে এ ঘটনাটি ঘটে। শিক্ষিকা সানজিদা রহমান মুক্তা উপশহর ই-ব্লক রোড ৪নং রোডের বাসিন্দা মোয়াজ্জেম মুনওয়ার আলীর স্ত্রী।
এসময় ছিনতাইকারী তার কাছ থেকে ভ্যানেটি ব্যাগ নিয়ে যায়। ভ্যানেটি ব্যাগে রক্ষিত ছিল নগদ ৫হাজার টাকা,পাসপোর্ট,ডাচ বাংলা ব্যাংক ও সোনালী ব্যাংকের ক্রেডিট কার্ডসহ জরুরী কাগজপত্র। তবে কোতোয়ালি থানা পুলিশ এ ঘটনাটি তাদের থানাধীন এলাকায় ঘটেনি বলে জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহাম্মদ। তিনি আরো জানান, শাহজালাল ব্রীজের উপর প্রান্তে এই ঘটনাটি ঘটেছে। কারণ সেসময় তাদের থানাধীন সীমানায় কোতোয়ালি থানা পুলিশ ডিউটিতে ছিল বলে তাকে ডিউটিরত পুলিশ জানায়।
ছিনতাইয়ের শিকার শিক্ষিকা সানজিদা রহমান মুক্তা জানান, উপশহর থেকে সকাল সাড়ে ৭টার দিকে রিকশা যোগে তিনি দক্ষিণ সুরমাস্থ স্কলার্স হোমে যাওয়ার পথে এ ঘটনাটি ঘটে। শাহজালাল ব্রীজের মধ্যেখানে যাওয়া মাত্রই পেছন থেকে একটি এলেক্স মডেলের সাদা রংয়ের কার নিয়ে তাদের রিকশার গতিরোধ করে ২জন ছিনতাইকারী। অস্ত্রের ভয় দেখিয়ে শিক্ষিকা মুক্তার কাছ থেকে ব্যাগ নিয়ে ছিনতাইকারীরা দ্রুত পালিয়ে যায়।
স্থানীয়রা জানান, জালালাবাদ গ্যাস অফিসের সামনে পূর্ব থেকে ওৎ পেতে ছিল এলেক্স মডেলের সাদা রংয়ের প্রাইভেট কারটি। একটু পরেই তারা জানতে পারেন এই কার দিয়ে ছিনতাইকারীরা ব্রীজের উপর থেকে এক মহিলার ভ্যানেটি ব্যাগ নিয়ে গেছে। এমনকি সেসময় সেখানে কোতোয়ালি থানার ডিউটিরত পুলিশ দায়িত্ব পালনে ছিল না।