লাক্কাতুড়ায় দেড় বছরের শিশুসহ ভারতীয় নারী আটক : মামা উধাও

Shopna_14-05-2015সুরমা টাইমস ডেস্কঃ শহরতলীর লাক্কাতুড়া চা বাগান থেকে দেড় বছরের শিশুসহ ভারতীয় এক নারীকে আটক করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১১ টায় তাকে আটক করে বিমানবন্দর থানা পুলিশ। আটক নারীর নাম স্বপ্না বেগ (২৫)। সে ভারতের কলকাতা মনপুর এলাকার স্বপন দেবের স্ত্রী।
আটককৃত স্বপ্না বেগ জানান, তিনি মাতৃহারা ও তালাকপ্রাপ্তা । তাই তিনি মামা সুদ্বীপ দেব এর সাথে দেড় বছরের শিশু সৌরভকে নিয়ে কাজের উদ্দেশ্যে বাংলাদেশে আসেন। গত ১২ মে মঙ্গলবার বেনাপোল হয়ে বাংলাদেশে প্রবেশ করেছেন জানিয়ে স্বপ্না বেগ বলেন, বাংলাদেশে আসার পর মামা সুদ্বীপ দে আমাকে নিয়ে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দেন। কিন্তু সিলেট কদমতলী বাস টার্মিনালে নেমে মামা আমাকে রেখে পালিয়ে যায়। পরে তিনি মামার সন্ধান করতে থাকেন। তখন বাস টার্মিনালের অনেকেই তাকে চা শ্রমিক মনে করে লাক্কাতুড়া চা বাগানে পাঠিয়ে দেন। বাগানে উঠে চা শ্রমিকদের কাছে আশ্রয় চান তিনি। তখন তাকে পুলিশের কাছে সোর্পদ করা হয় বলে জানান স্বপ্না।
বিমান বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন জানান, লাক্কতুড়া বাগানের চা শ্রমিক নেতা রাজু গোয়ালা ও বাহাদুর মেম্বারের কাছ থেকে জানা যায় শিশুসহ একজন ভারতীয় মহিলা বাগানে এসেছে। খবর পেয়ে পুলিশ শিশুসহ ভারতীয় ওই মহিলাকে আটক করা হয়। তাকে বর্তমানে শিশু সৌরভ ও তার মাকে বিমানবন্দর থানায় রাখা হয়েছে বলে জানিয়েছেন ওসি।