বিশ্বনাথ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন

pic1বিশ্বনাথ প্রতিনিধিঃ বিশ্বনাথ উপজেলা বিএনপির নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে সিলেট জেলা বিএনপি পূর্বের কমিটি বিলপ্তি ঘোষনা করে নতুন কমিটি গঠন করা হয়। উপজেলা বিএনপির সাবেক সভাপতি জালালউদ্দিন চেয়ারম্যান কে আহবায়ক ও জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মোজাহিদ আলীকে প্রথম সদস্য করে ২১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোধন দিয়েছে জেলা বিএনপি। গত ২০ মে জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট এম. নুরুল হক স্বাক্ষরিত কমিটির অনুমোধন লাভ করে। কমিটির অন্যান্যরা হলেন-সদস্য উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, ইলিয়াস আলীর ভাই এম. আসকির আলী, আবুল কালাম কছির, শামছুজ্জামান সমছু, মো. লিলু মিয়া, আবদুল হাই, রইছউদ্দিন মাষ্টার, কবির হোসেন ধলা মিয়া, বশির আহমদ, আব্বাস আলী, তাহিদ মিয়া, আখলিছ আলী, ময়নুল ইসলাম, নাজমুল ইসলাম রুহেল, আলতাবুর রহমান, সিরাজ খান, আবুল হোসেন, এটিএম নুরউদ্দিন, আরব খান।
জানাযায়, ২০০৯ সালের ১২ নভেম্বর বিশ্বনাথ উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘নিখোঁজ’ বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এম.ইলিয়াস আলী। সম্মেলনে জালাল উদ্দিন’কে সভাপতি, গৌছ খান’কে সাধারন সম্পাদক, লিলু মিয়া’কে যুগ্ম-সাধারন সম্পাদক, কবির হোসেন ধলা মিয়াকে সাংগঠনিক সম্পাদক ও ফারুক মিয়া’কে প্রচার সম্পাদক করে ৬ সদস্য বিশিস্ট উপজেলা বিএনপির নতুন কার্যনির্বাহী কমিটির নাম ঘোষনা করেন ইলিয়াস আলী। এর কিছুদিন পর ১০১ সদস্য বিশিষ্ট উপজেলা বিএনপির পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়।
এব্যাপারে উপজেলা বিএনপির নব-গঠিত কমিটির আহবায়ক জালালউদ্দিন চেয়ারম্যান বলেন, ভাবির (ইলিয়াসপতœীর) তাহসিনা রুশদী লুনার নিদের্শে উপজেলা বিএনপির কমিটি ভেঙ্গে নতুন কমিটি গঠন করা হচ্ছে।