মুসার বিরুদ্ধে এবার ‘বাংলা চ্যানেল’ জালিয়াতির অভিযোগ (ভিডিও)

Musaসুরমা টাইমস ডেস্কঃ সাগরতলের সাঁতারের পোশাক আর মাছের মতন কৃত্রিম পা পড়ে সাঁতারের প্রস্তুতি নি্য়েও সাঁতার না দিয়ে ট্রলারে চড়ে গন্তব্যে পৌছালেন মুসা ইব্রাহীম। তার বিরুদ্ধে এভারেস্ট জালিয়াতির অভিযোগের ন্যায় বাংলা চ্যানেল জালিয়াতির অভিযোগ উঠেছে।
বেসরকারি টেলিভিশন একাত্তরের প্রচারিত একটি প্রতিবেদনে এই দৃশ্য দেখার পরে সামাজিক গণমাধ্যমসহ সাধারন মানুষের মধ্যে প্রতিক্রিয়া লক্ষ্য করা যায়।
প্রতিবেদনে দেখা যায়, টেকনাফ থেকে সেন্ট মার্টিন পর্যন্ত কথিত ‘বাংলা চ্যানেল’ সাঁতার দিয়ে পার হওয়ার প্রস্তুতি নিয়ে মুসা ইব্রাহীম শেষ পর্যন্ত ট্রলারে চড়ে বসলেন এবং সেন্ট মার্টিন দ্বীপের কাছাকাছি এসে কিছু সময়ের জন্য সাঁতার দিলেন। সেন্ট মার্টিনে অবস্থানরত মিডিয়া আর স্থানীয় দর্শকদের সামনে বাংলা চ্যানেল বিজয়ের দাবি করলেন। মুসার সহ-সাঁতারু লিপটন সরকার ঠিকই সাঁতার দিয়ে বাংলা চ্যানেল পার হলেও মুসা ট্রলারে চড়ে পার হলেন।
উল্লেখ্য, এর আগে বিভিন্ন মিডিয়াতে মুসা ইব্রাহীমের এভারেস্টসহ বিভিন্ন ছোট-বড় পর্বত জয়ের মিথ্যা দাবি এবং পর্বতে না উঠেও সার্টিফিকেট নেওয়ার প্রমাণ সংক্রান্ত প্রতিবেদন প্রচারিত হওয়ায় সমালোচনার ঝড় ওঠে।