‘মানুষ হত্যা করে ধর্ম প্রতিষ্ঠা করা যায় না’ -বিশ্বনাথে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী

Biswanath (sylhet) photo 17-10-15তজম্মুল আলী রাজু, বিশ্বনাথ: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ.মান্নান এমপি বলেছেন, চুরাগুপ্তা হামলা করে আওয়ামী লীগের ছোট-বড় নেতাদের হত্যা করা যাবে, কিন্তু মুজিব আদর্শকে হত্যা করা যাবে না। বোমা মেরে ও মানুষ হত্যা করে ধর্ম প্রতিষ্ঠা করা যায় না। সমাজে শান্তি প্রতিষ্ঠা করতে হলে সবাইকে ধর্মীয় অনুশাষন মেনে চলতে হবে। মন্ত্রী বলেন, দুই বিদেশী হত্যার সাথে জড়িতদের সন্ধান বের করে বিচারের মুখোমুখী করা হবে। কোন ষড়যন্ত্রই এতে বাঁধা সৃষ্টি করতে পারবে না।
তিনি গতকাল শনিবার সকালে সিলেটের বিশ্বনাথে উপজেলার একটি কমিউনিটি সেন্টারে ‘বিশ্বনাথনিউজ ২৪.কম’র ১ম বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। তিনি আরো বলেন, দেশে আওয়ামী লীগের নেতৃত্বে যখনি সরকার গঠন হয়েছে, তখনই এদেশের অবহেলিত-বঞ্চিত মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে। জননেত্রী-প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষা, কৃষি, বিদ্যুৎ, স্বাস্থ্য, প্রযুক্তি, যোগাযোগসহ সকল ক্ষেত্রে সমভাবে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে সিলেট ২ আসনের সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেছেন, সমাজে সত্য ও শান্তি প্রতিষ্ঠায় সাংবাদিকরা অগ্রনী ভূমিকা পালন করে যাচ্ছেন। বিশ্বনাথ প্রেসকাবের সাংবাদিকরা নিজেদের পেশার পাশাপাশি সমাজের আর্থ-সামাজিক উন্নয়নেও গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে যাচ্ছেন, যা সকলের কাছে প্রশংসনীয়।
বিশ্বনাথ প্রেসকাব সভাপতি মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে ও নিউজ পোর্টালের নির্বাহী সম্পাদক তজম্মুল আলী রাজু’র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক প্রথমআলোর বিশ্বনাথ প্রতিনিধি প্রনঞ্জয় বৈদ্য অপু, ডেইলি বিশ্বনাথ ডটকমের সম্পাদক ও দৈনিক মানবকন্ঠ’র বিশ্বনাথ প্রতিনিধি মোহাম্মদ আলী শিপন, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক এ.কে.এম.দুলাল, দৈনিক ইত্তেফাকের জগন্নাথপুর প্রতিনিধি আবদুল হাই। স্বাগত বক্তব্য রাখেন নিউজ পোর্টালের সম্পাদক এমদাদুর রহমান মিলাদ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রীর একান্ত সহকারি আবুল হাসানাত, যুক্তরাজ্য প্রবাসী আবদুর রকিব, নিউজ পোর্টালের ব্যবস্থাপনা সম্পাদক রফিকুল ইসলাম কামাল, ষ্টাফ রির্পোটার নূরউদ্দিন, অসিত রঞ্জন দেব, জামাল মিয়া, আবুল কাশেম, জাপা নেতা সালেহ আহমদ তোতা, জালালউদ্দিন, বরকত উল্লা, গয়াস আলী মেম্বার, সুজন মিয়া, লালা মিয়া, উত্তম চন্দ্র দেব, আবদুস সত্তার, আবদুল হক, সুমন আহমদ, খালিক মিয়া চৌধুরী, প্রদীপ দে, সংগঠক এনামুল হক মেম্বার, মোজাহিদ আলী, সমুজ আহমদ সায়মন, জয়নাল আবেদিন, জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগ নেতা শাফরুজ ইসলাম মুন্না, মাহবুব আহমদ, তফজ্জুল হক, সুমন মিয়া, টিটু মিয়া, সেলিম আহমদ, রুহেল আহমদ, সজিব রায় দূর্জয় প্রমুখ।