নগরীতে ছাত্রদলের তান্ডব, ব্যাপক ভাংচুর : অগ্নি সংযোগ, ককটেল বিস্ফোরণ

Chhatrodol-14-01-2015_1সুরমা টাইমস ডেস্কঃ নগরীতে হরতালের পিকেটিংকালে তান্ডব চালিয়েছে ছাত্রদল। বুধবার সকাল থেকে নগরীতে ব্যাপক ভাংচুর ,গাড়িতে অগ্নি সংযোগ ও ককটেল বিস্ফোরণ ঘটায় তারা।
দুপুর বারোটার দিকে জেলা ও মহানগর ছাত্রদলের ব্যানারে একটি মিছিল বের করা হয় নগরীর সোবহানীঘাট থেকে। মিছিলটি মেন্দীবাগ পয়েন্টে যাওয়া মাত্র ছাত্রদল নেতাকর্মীরা ব্যাপক ভাংচুর শুরু করে। এ সময় একটি চলন্ত ট্রাকে ককটেল নিক্ষেপ করা হয়। এ সময় ঢিল ছুড়ে ট্রাকে সামনের গ্লাস ভেঙ্গে ফেলা হয়। এছাড়া রাস্তার পাশে দাড়িয়ে থাকা আরও বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করা হয়। পাশাপাশি আতঙ্ক সৃষ্টির জন্য ৮-১০ টি ককটেলের বিস্ফোরণ ঘটায় তারা। এ সময় মেন্দীবাগ, উপশহর প্রধান সড়ক ও সোবাহানীঘাট এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। যানচলা বন্ধ হয়ে যায়।
Chhatrodol-14-01-2015_2ভাংচুর চালিয়ে ছাত্রদল নেতাকর্মীরা নির্বিগ্নে চলে যায়। পরে পুলিশ আসলে আবারও যান চলাচল স্বাভাবিক হয়।
উল্লেখ্য বিএনপি চেয়ারপার্সন কে অবরুদ্ধ করে রাখা ও তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদে এবং জাতীয় ও স্থানীয় নেতাকর্মীদের মুক্তির দাবীতে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল সিলেটে বুধবার হরতাল কর্মসূচী পালন করে।
Chhatrodol-14-01-2015_3এর আগে বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি সিদ্দিকুর রহমান পাপলু, জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদ, সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্না, জেলা ছাত্রদল নেতা জয়নাল আহমদ, তছির আলী, লিটন কুমার দাস নান্টু, জিএম আজম, আফজাল হোসেন চৌধুরী, কামাল হোসেন, ইফতেখার আহমদ সোহেল, ইমরানুল ইসলাম জাসিম, আবু আম্বিয়া, আনোয়ার হোসেন সুজন, নুরুল ইসলাম রুহুল, দেলোয়ার হোসেন, সদরুল ইসলাম লোকমান, মনিরুজ্জামান মিজান, শেখ শাহান তালুকদার, ওমর ফারুক, সোলেমান আহমদ চৌধুরী, মুমিনুর রহমান, সুয়েব আহমদ, ফাহাদ মাহফুজ চৌধুরী, রাসেল আহমদ, জুবায়ের আহমদ, সৈয়দ মিনহাজ, ইকবাল হোসেন, সামিউল ইসলাম সানি , শাহজাহান চৌধুরী প্রমূখ।