জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক এখলাছ মুন্নাসহ আটক ৮

Munna_Chhatrodolসুরমা টাইমস ডেস্কঃ সিলেট জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ও নবগঠিত কমিটি প্রত্যাখান কারী বিদ্রোহী নেতা এখলাছুর রহমান মুন্নাকে আটক করেছে পুলিশ। এ সময় শাহী ঈদগাহ এলাকা থেকে আরো ৬জনকে আটক করা হয়।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, এনপির চেয়ারপার্সন খালেদা জিয়াকে অবরুদ্ধ করে রাখা, গণমাধ্যমে তারেক রহমানের বক্তব্য প্রকাশে নিষেধাজ্ঞা ও তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহী মামলা দায়ের এবং বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম. ইলিয়াস আলী ও ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার গুমের প্রতিবাদে এবং ছাত্রদল নেতা আহমেদ চৌধুরী ফয়েজ, মাহফুজুল করিম জেহিনসহ স্থানীয় ও জাতীয় নেতৃবৃন্দের মুক্তির দাবিতে বুধবার বিকালে হরতালের সমর্থনে নগরীর শাহী ঈদগাহ এলাকা থেকে ছাত্রদলের বিদ্রোহী নেতা এখলাছুর রহমান মুন্নার নেতৃত্বে একটি মিছিল বের হয়। এ সময় পুলিশ মিছিলে বাধা দিলে ছাত্রদলের নেতাকর্মীদের সাথে তাদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। ছাত্রদল কর্মীরা পুলিশকে লক্ষ্যে করে ইট পাটকেল নিক্ষেপ করে। পরে পুলিশ ধাওয়া করে ঘটনাস্থল থেকে জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক এখলাছ মুন্না, ছাত্রদল নেতা জিয়াউল হক জিয়াসহ ৭ নেতাকর্মীকে আটক করে।
সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রহমত উল্লাহ ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের বলেন, শাহী ঈদগাহ এলাকায় ছাত্রদলকর্মীরা নাশকাতায় লিপ্ত হলে পুলিশ ৭জনকে আটক করে। এছাড়া আরো এক পিকেটারকে আটক করা হয়েছে বলে তিনি জানান।