সিলেটে ছিনতাইর ঘটনায় এএসআই পংকজ ক্লোজড

police-21সুরমা টাইমস রিপোর্টঃ দায়িত্বে অবহেলার কারণে সিলেট কোতয়ালী থানার এএসআই পংকজকে ক্লোজড করা হয়েছে। মঙ্গলবার তার বিরুদ্ধে এমন শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হয়। সিলেট নগরী থেকে দিন-দুপুরে আড়াই লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় তাকে ক্লোকড করা হয়। এদিকে, দিন দুপুরে দুর্ধর্ষ ছিনতাইয়ের ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের পাশাপাশি গোয়েন্দা নামানো হয়েছে। সোমবার গোয়েন্দাদের একটি টিম রিকাবিবাজারস্থ পূবালী ব্যাংকের সিসি ক্যামেরার সিডি সংগ্রহ করে। সিডি দেখে ছিনতাই চক্রের পরিচয় উদঘাটনের চেষ্টা করছেন তারা।
এসএমপির উপ পুলিশ কমিশনার ও মুখপাত্র রহমত উল্লাহ জানান, ঘটনার পর এএসআই পংকজের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হয়েছে। ছিনতাইকারীদের চিহ্নিত ও গ্রেফতারেও তৎপরতা চলছে ।
কোতয়ালী থানার ওসি আতাউর রহমান বাবুল বলেন, ছিনতাইর শিকার ময়নুল করিম চৌধুরী মামলা করেছেন। সাব ইন্সপেক্টর মোবাশ্বিরকে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। এসআই মোবাশ্বির জানান, সোমবার দুপুরে ছিনতাই এর সময় এই এলাকায় টহলরত ছিলেন এএসআই পংকজ। এজন্য দায়িত্বে অবহেলার অভিযোগে আজ তাকে ক্লোজড করা হয়েছে।
উল্লেখ্য, সোমবার দুপুর দেড়টার দিকে শাহজালাল (রহ.) মাজারের পশ্চিম প্রান্তে ঝড়নারপাড় এলাকায় ছিনতাইর এ ঘটনা ঘটে। গ্লোবাল ট্রেড কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক ময়নুল করিম চৌধুরী নগরীর রিকাবিবাজারস্থ পূবালী ব্যাংক থেকে টাকা উত্তোলন করে ফেরার পথে মোটরসাইকেল যোগে আসা ছিনতাইচক্র আড়াই লাখ টাকা ছিনিয়ে নেয়।