সিলেটে চক্ষু বিশেষজ্ঞের চেম্বারে ছাত্রলীগের হামলা

Chhatroleageসুরমা টাইমস রিপোর্টঃ সিলেটে চক্ষু বিশেষজ্ঞ প্রফেসর ডা. মোশাহিদ ঠাকুরের চেম্বারে হামলা চালিয়ে ভাঙচুর করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে রিকাবিবাজারস্থ স্টেডিয়াম মার্কেটে এ ঘটনা ঘটে। নির্ধারিত কোঠা পূরণের পর টিকিট না পেয়ে ক্ষিপ্ত হয়ে এ হামলা চালায়।
স্থানীয় সূত্রে জানা গেছে, ডা. মোশাহিদ ঠাকুর টিকিটের মাধ্যমে প্রতিদিন ২০ জন করে রোগী দেখেন। মঙ্গলবার বিকেলে ২০ জনের কোটা পূর্ণ হয়ে যাওয়ার পর টিকেট নিতে আসেন ছাত্রলীগ নেতা ফয়সল আহমদ। টিকিট দেয়া যাবে না জানালে তারা ক্ষিপ্ত হয়ে চিৎকার চেঁচামেচি করতে থাকেন।
এ সময় আশপাশের বিভিন্ন প্রতিষ্ঠানের লোকজন তাদেরকে রোগী দেখানোর জন্য একটা ব্যবস্থা করে দেওয়ার আশ্বাস দিয়ে শান্ত হতে বলেন। কিন্তু টিকিট নিতে আসা ছাত্রলীগ নেতাকর্মীরা তা মানতে রাজি হননি। তারা চেম্বারে ঢুকে ভাঙচুর শুরু করেন।
হামলাকারীরা আতঙ্ক সৃষ্টির জন্য পাশের ইউনিক ডায়াগনস্টিক সেন্টার, ডা. ফাহমিদা বেগম ও ডা. কাওসার আহমদের চেম্বারেও ভাঙচুর করে। হামলার সময় ফয়সলের সাথে ছিলেন সুজন, দেবা, অভিজিত, রাসেল এমদাদ, সোহেল, সত্যজিত, রাজীব, সুমিন, আকাশসহ ছাত্রলীগের বেশকিছু নেতাকর্মী। হামলাকারীরা পাশের সৈকত রেস্টুরেন্টে নিয়মিত আড্ডা দেন বলে জানান স্থানীয় লোকজন।