মোদীকে হাসিনা খালেদার ফোন

khaleda zia modiসুরমা টাইমস রিপোর্টঃ ভারতের হবু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে টেলিফোন করে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সাথে ভাবী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে টেলিফোন করে শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। রবিবার রাত সোয়া ১০টায় বিএনপি চেয়ারপারসনের কার্যালয় থেকে এই ফোন করা হয়। খালেদা জিয়ার প্রেসসচিব মারুফ কামাল খান সোহেল এ তথ্য নিশ্চিত করেছেন। মারুফ কামাল বলেন, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সঙ্গে রাত সোয়া ১০টা থেকে ৫ মিনিট নরেন্দ্র মোদির এই কথা-বার্তা চলে। প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল জানিয়েছেন, রোববার সকালে নরেন্দ্র মোদিকে টেলিফোন করে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী।
একই সঙ্গে মোদিকে তিনি বাংলাদেশ সফরে আসার আমন্ত্রণ জানান। ভারতের আগামী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বাংলাদেশের সরকার, জনগণ, বাংলাদেশ আওয়ামী লীগ এবং তার ব্যক্তিগত পক্ষ থেকে টেলিফোনে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ সময় সকাল নয়টায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে টেলিফোন করেন।
শেখ হাসিনা মোদিকে বলেছেন, বাংলাদেশ সব সময় প্রতিবেশী দেশের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে আগ্রহী। দ্বিপক্ষীয় আলোচনার মাধ্যমে অতীতের মতো ভবিষ্যতেও যেকোনো সমস্যা সমাধানে দুই দেশের সরকার আন্তরিকভাবে কাজ করে যাবে বলে তিনি আশা প্রকাশ করেন।
কংগ্রেসকে হটিয়ে ভারতে বিজেপির ক্ষমতায় আসায় আওয়ামী লীগ বিচলিত বলে বিএনপির মুখপাত্রের মন্তব্যের মধ্যে এই খবর এল। লোকসভা নির্বাচনে বিজয় ঘোষিত হওয়ার পর শুক্রবার মোদিকে অভিনন্দন বার্তা পাঠিয়েছিলেন প্রধানমন্ত্রী। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াও ভারতের পরবর্তী প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা বার্তা পাঠান।