বিচ্ছেদের গুঞ্জনে ক্ষুব্ধ অভিষেক

aishwarya_abhi_7_24593_1সুরমা টাইমস বিনোদনঃ বলিউডের অন্যতম সুখী তারকা দম্পতি ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের দাম্পত্য জীবনের টানাপোড়েনের খবরে তোলপাড় উঠেছে বলিউডে। এ দম্পতির বিচ্ছেদের গুঞ্জনও ছড়িয়েছে। এ ঘটনায় ক্ষুব্ধ বলিউডের প্রভাবশালী বচ্চন পরিবারের ছেলে অভিষেক। এ প্রসঙ্গে এক টুইটার বার্তায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন জুনিয়র বচ্চন।
অভিষেক তার টুইটার বার্তায় লিখেছেন, ‘ঠিক আছে…আমি বিশ্বাস করলাম আমি দাম্পত্য জীবনের ইতি টানতে যাচ্ছি। ধন্যবাদ আমাকে এই বিষয়টি জানানোর জন্য। আমি কবে দ্বিতীয় বিয়ে করব সেটা কি দয়া করে জানাবেন আপনারা? ধন্যবাদ। যতসব বোকার দল।’
সম্প্রতি এক খবরে এমনটিই জানিয়েছে ওয়ান ইন্ডিয়া।বেশ কিছুদিন ধরেই শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে ঐশ্বরিয়ার মন-কষাকষির গুঞ্জন চলছে বলিউডে। জয়া-ঐশ্বরিয়ার দ্বন্দ্বের খবর প্রথম চাউর হয়েছিল গত বছরের নভেম্বরে।
বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবরে দাবি করা হয়, ঐশ্বরিয়ার পারিবারিক ও ব্যক্তিগত নানা বিষয়ে জয়ার নিয়মিত হস্তক্ষেপের বিষয়টি ঠিক হজম করতে পারছেন না অ্যাশ।
abhishek_bachchan_24593_2এজন্য বচ্চনদের বাড়ি ছেড়ে স্বামী অভিষেক ও একমাত্র মেয়ে আরাধ্য বচ্চনকে নিয়ে আলাদাভাবে সংসার পাতার পরিকল্পনা করছেন ঐশ্বরিয়া। অবশ্য বচ্চন পরিবারের পক্ষ থেকে বিষয়টিকে স্রেফ গুজব বলেই দাবি করা হয়।
বউ-শাশুড়ির এ দ্বন্দ্বের কারণে সম্প্রতি বলিউডে খবর চাউর হয়, অভিষেক-ঐশ্বরিয়ার দাম্পত্য জীবন ভালো যাচ্ছে না। জয়ার সঙ্গে অ্যাশের দ্বন্দ্ব এমন পর্যায়ে পৌঁছেছে যে, দাম্পত্য জীবনের ইতি টানার পরিকল্পনা করছেন অভিষেক ও ঐশ্বরিয়া।২০০৬ সালে মুক্তি পাওয়া ‘উমরাও জান’ ছবিতে জুটি বেধে অভিনয় করেন অভিষেক-ঐশ্বরিয়া। এ জুটির বাস্তব জীবনের ভালোবাসার গল্পের শুরুটাও হয়েছিল সে ছবির সেটে। একসঙ্গে কাজ করতে গিয়ে সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়ায় মুগ্ধ হন অভিষেক।
২০০৭ সালের জানুয়ারি মাসে অভিষেক-ঐশ্বরিয়া জুটির ‘গুরু’ ছবিটি মুক্তি পাওয়ার পর প্রিয়তমাকে সারা জীবনের সঙ্গী হওয়ার প্রস্তাব দেন অভিষেক। তার বিয়ের প্রস্তাবে সানন্দেই ইতিবাচক সাড়া দেন ঐশ্বরিয়া।
২০০৭ সালের ২০ এপ্রিল হিন্দু রীতি অনুযায়ী অভিষেক-ঐশ্বরিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তারা ঝলমলে সেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল জুহুতে বচ্চনদের প্রতীক্ষা বাসভবনে। ২০১১ সালের ১৬ নভেম্বর একমাত্র মেয়ে আরাধ্য বচ্চনের জন্ম দেন ঐশ্বরিয়া।
বিচ্ছেদের গুঞ্জনে ক্ষুব্ধ অভিষেক
পারস্পরিক শ্রদ্ধাবোধ, বিশ্বাস আর ভালোবাসায় ভর করে এগিয়ে চলেছে অভিষেক-ঐশ্বরিয়ার সুখী দাম্পত্য জীবন। গত এপ্রিলে ঘটা করে সপ্তম বিবাহবার্ষিকী উদযাপন করেন তারা।
কিন্তু সম্প্রতি এ তারকা দম্পতির বিচ্ছেদের গুঞ্জনে বেশ শঙ্কার মধ্যেই আছেন তাদের ভক্তরা। কারণ শুরুর দিকে হৃতিক রোশনও বিচ্ছেদের গুঞ্জনকে অস্বীকার করেছিলেন। কিন্তু পরে সত্যি সত্যিই দাম্পত্যের ইতি টানেন হৃতিক-সুজান। অভিষেক-অ্যাশের ক্ষেত্রে এমনটা ঘটবে না এ প্রত্যাশাই সবার।