মেসির সঙ্গে নতুন চুক্তি বার্সার

messiসুরমা টাইমস রিপোর্টঃ চারবারের বিশ্বসেরা লিওনেল মেসির সঙ্গে নতুন করে চুক্তি করতে চলেছে বার্সেলোনা। আর্জেন্টাইন মহাতারকাও নতুন করে চুক্তি করতে রাজি হয়ে গিয়েছেন বলে খবর।
বার্সার তরফে বলা হচ্ছে, ‘লিও মেসির সঙ্গে নতুন করে চুক্তি করা হবে ।’ আর কয়েকদিনের মধ্যেই মেসি চুক্তি করে ফেলবেন । শোনা যাচ্ছে, সোমবার বা মঙ্গলবার মেসি চুক্তিপত্রে সই করে দেবেন। ২০১৯ পর্যন্ত বার্সায় খেতে দেখা যাবে মেসিকে।২০১৮ পর্যন্ত মেসির সঙ্গে চুক্তি রয়েছে বার্সেলোনার। তাঁকে এক মৌসুমে ২০ মিলিয়ন পাউন্ড দেওয়া হবে। সেই সঙ্গে পারফরম্যান্স ভাল করলে বোনাস পাওয়া যাবে।
শনিবার লা লিগার শেষ ম্যাচে বার্সার সামনে অ্যাটলেটিকো। লিগ ঘরে তুলতে হলে বার্সাকে ম্যাচটা জিততেই হবে। সেক্ষেত্রে দু’ দলের পয়েন্ট সমান সমান হয়ে গেলেও মুখোমুখি সাক্ষাতের ভিতিত্তে লা লিগা জিতে যাবে বার্সা। হঠাৎই জেতার গন্ধ পেতে শুরু করে দিয়েছে বার্সেলোনা।ক্লাবের তরফে মেসির সঙ্গে নতুন চুক্তির কথা এখন বলা হচ্ছে। তার আগে অবশ্য মেসিকে কম সমালোচনা সহ্য করতে হয়নি। বিমানবন্দরে এক ভক্ত মেসিকে বিরক্ত করেছিলেন। আর্জেন্টাইন তারকা সেই সমর্থককে ‘ইডিয়ট’ বলেছিলেন। কোপা দেল রে-তে হারের পর বার্সা সমর্থকরা মেসি-সহ বাকিদের ভাড়াটে সৈন্য বলেছিলেন। সেই মেসির সঙ্গেই নতুন করে চুক্তি করছে বার্সা।