আ.লীগ নেতাকে গরম তেলের কড়াইয়ে নিক্ষেপ

koraiসুরমা টাইমস ডেস্কঃ রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় শনিবার বিকালে মাজহারুল ইসলাম লিটন (২৮) নামে এক আওয়ামী লীগ নেতাকে বেধড়ক পিটিয়ে পরে তাকে গরম তেলের কড়াইয়ের মধ্যে ফেলে দিয়েছে তারই দলের নেতারা। তিনি তেজগাঁও শিল্পাঞ্চল থানার ২৪ নম্বর ওয়ার্ডের ৪ নম্বর ইউনিটের আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দগ্ধ লিটনের বড় ভাই আবু বক্কর জানান, শনিবার বিকাল সাড়ে ৫ টার দিকে লিটনের প্রতিপক্ষ নামধারী রাজনীতিবিদ বাদলের নেতৃত্বে হীরা,সেলিম, রানা , বুলবুলসহ অজ্ঞাতনামা ১৫ থেকে ২০ জন সন্ত্রাসী মিলে তাকে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত করে। এক পর্যায়ে হামলাকারীরা লিটনকে পার্শ¦বর্তী মতিনের পুড়ির দোকানে গরম তেলের কড়াইয়ের মধ্যে ফেলে দেয়।
খবর পেয়ে পরিবারের সদস্যরা দগ্ধ অবস্থায় লিটনকে হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। দগ্ধ লিটন তার পরিবারের সাথে তেজগাঁও শিল্পাঞ্চলের বিজি প্রেস স্টাফ কোয়ার্টারে ই/৩০ নম্বর বিল্ডিংয়ে বসবাস করতেন। তিনি নড়াইল জেলার লোহাগড়া থানার চরকালিদিয়া গ্রামের মোবারক হোসেনের ছেলে।