বিএনপি নেতা মুজিবকে দুই দিনের মধ্যে হত্যার হুমকি

sunamganj bnp leader mujibসুরমা টাইমস রিপোর্টঃ পাঁচ দিন ধরে নিখোঁজ সুনামগঞ্জ বিএনপির সাবেক সহ সভাপতি ও যুক্তরাজ্য যুবদলের প্রতিষ্ঠাতা সভাপতি মুজিবুর রহমান ও তার গাড়ি চালক সোহেল। তার নিখোঁজ বা অপহরণের কোন ক্লু উদঘাটন করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। এদিকে, লন্ডনের ইলফোর্ডস্থ মুজিবের বাসায় চিরকুট পাঠিয়েছে অপহরণকারীরা। ওই চিরকুটে গাড়ি চালকসহ তাকে দুইদিনের মধ্যে খুন করা হবে বলে দাবি করা হয়েছে। বৃহস্পতিবার লন্ডন সময় সকাল ১১টায় বাসার চিঠির বাক্সে এই চিরকুটটি পান তার স্ত্রী। চিরকুট প্রাপ্তি হত্যার হুমকির বিষয়টি নিশ্চিত করেছেন মুজিবুর রহমানের শ্যালক আনোয়ার হোসেন।
আনোয়ার হোসেন জানান, চিঠিতে অপহরণকারীরা উল্লেখ করেছে, রবিবার রাতে সিএনজিতে করে সিলেট শহরের একটি বাসায় ড্রাইভারসহ মুজিবুর রহমানকে আটকে রাখা হয়েছে। তবে কেন বা কারা তাকে অপহরণ করেছে সে বিষয়টি চিঠিতে উল্লেখ করা না হলেও আগামী দুই দিনের মধ্যে মুজিবকে হত্যা করা হবে বলে জানানো হয়েছে।
মুজিবুর রহমানের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, লন্ডন প্রবাসী সিলেটের এক ব্যবসায়ীর সঙ্গে লন্ডনে বিরোধ আছে। ওই ব্যবসায়ীর বর্তমানে সিলেটেও বড় ব্যবসা রয়েছে। তিনি এ ঘটনা ঘটাতে পারেন বলে তাদের আশঙ্কা। তবে বর্তমানে ওই ব্যবসায়ী মুজিবুর রহমান নিখোঁজ হওয়ার পর পুলিশি নজরদারিতে রয়েছেন বলে জানা গেছে।