নগ্ন হয়ে যেভাবে পুরো শহর ঘুরল সারাহ ! (ভিডিওতে দেখুন)

nacked girl Sarahসুরমা টাইমস ডেস্কঃ প্রথম দেখায় মনে হবে মেয়েটি টাইট জিন্স প্যান্ট পরে রয়েছে। কিন্তু একটু লক্ষ্য করলেই সত্যিটা চোখে পড়বে। আসলে মেয়েটি কোমড়ের নিচ থেকে কিছু না পরেই রাস্তায় হাঁটছেন। অথচ কেউ বুঝতেই পারছে না।
আসল কথা হলো সবই মেকআপের জাদু। মেকআপ আর্টিস্ট মেরি পি এক এমন জিন্স এই ফ্রেঞ্চ মডেলকে পরিয়েছেন যা বাস্তবে নেই। আর্টিস্ট মেরি পি তার মডেলের শরীরে জিন্স এঁকেছেন যা পড়েই ওই মডেল রাস্তায় বেড়িয়ে পড়েন। জানা যায়, বেলজিয়ামের পিআর স্কুলের দুই শিক্ষার্থী সারাহ বাবেরে ও ডেভিড লেসাজের মাথায় এই জিন্স আঁকার বুদ্ধি আসে। পরীক্ষার জন্য ওদের এক ‘বাজ ভিডিও’ তৈরি করার হোমওয়ার্ক মিলেছিল। ওদের এমন এক ভিডিও বানাতে হত যেটা অনেক লোকে দেখবে আর যাকে নিয়ে খুব হইচই হবে। আর এই ভিডিও দেখার পর বোঝাই যাচ্ছে ওরা পরীক্ষায় শতভাগ পাস করেছে।
এই দু জনে মেকআপ আর্টিস্ট মেরি পিকে নিজেদের দলে টেনে নিয়েছিল। মাত্র দু ঘন্টায় মেরি এক মডেলের শরীরে ফেডেড ব্লু জিন্স এঁকে দেযন। মেরি জানায়, সারাহ তার খুব ভাল বন্ধু বলেই তিনি এই কাজ করেছেন। এছাড়াও তার বডি পেইন্ট করতে খুব ভাল লাগে। তাই এই অফার পাওয়ার পর তিনি সময় নষ্ট করেনি।
মেরি জানিয়েছেন, রাস্তায় যখন এই মডেল হাঁটছিল বেশিরভাগ মানুষই বুঝতে পারেনি যে তাদের সামনে একজন অর্ধনগ্ন হয়ে রয়েছে।