প্রধানমন্ত্রী দেশে অশান্তির দাবানল জ্বালিয়ে বিদেশ থেকে শান্তির পদক ক্রয় করছে

লেবার পার্টির জাতীয় নির্বাহী কমিটির সভায় ডাঃ ইরান

Banglagesh Labar party flagআইন শৃংখলার চরম অবনতি, হত্যা-গুম-খুন, অপহরন, বিচারবহির্ভূত হত্যা ও সরকার দলীয় এমপি-মন্ত্রী ও ক্যাডাদের সন্ত্রাস নৈরাজ্য, এমপি কৃর্তক শিশুকে গুলি ও বিদেশী নাগরিক হত্যার ঘটনার তিব্র নিন্দা ও উদ্বেগ জানিয়ে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, সরকার অনির্বাচিত হওয়ায় দেশে আইন শৃংখলা, মানবাধিকার, অর্থনীতি ও বিচারব্যবস্থায় ভেঙ্গে পড়েছে। র‌্যাব-পুলিশসহ আইন শৃংখলাবাহীনি ঘাতকবাহীনির ভুমিকায় নেমেছে। দুর্নীতি, লুটপাট ও রাষ্ট্রীয় সম্পদ লুন্ঠনের প্রতিযোগীতার কারনে প্রশাসনের সকল স্তরে সরকারের নিয়ন্ত্রনহীন হওয়ার কারনে বাংলাদেশ ব্যার্থ ও অকার্যকর রাষ্ট্রের খাদের দারপ্রান্তে অবস্থান করছে।
লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ ইরান বলেন, শিক্ষাক্ষেত্রে নৈরাজ্য ও প্রশ্নপত্র ফাসেঁর সাথে জড়িত সরকারের রুই-কাতলাদের রক্ষা করতেই ইউজিসির পরিচারক ওমর শরীফকে পুলিশী হেফাজতে নির্যাতন করে হত্যা করা হয়েছে। ছাত্রলীগ-যুবলীগ সন্ত্রাসীদের গুলিতে মায়ের পেটে শিশু বা পথশিশুরাও নিরাপদ নয়। সরকাররের এমপি মন্ত্রী ও পুত্ররা প্রকাশ্যে গুলিকরে হত্যার মাধ্যমে দেশ আজ মঘের মুল্লুকে পরিনত হয়েছে। বিরোধী দলের নেতা-কর্মীদের হামলা মামলা গ্রেফতার নির্যাতনের কারনে দেশ আজ আওয়ামী জাহিলিয়াতে পরিনত হয়েছে। দেশে অশান্তির দাবানল জ¦ালিয়ে সরকারের প্রধানমন্ত্রী রাষ্ট্রীয় অর্থসম্পদ খরচ করে টাকার মিনিময়ে অ্যাওর্য়াড সংগ্রহের প্রতিযোগীতায় লিপ্ত। বর্তমানে বাংলাদেশের রাজনৈতিক, সামাজিক ও অর্থনৈতিক অস্থিরতা থেকে দেশকে বাচাঁতে হলে অবিলম্বে জাতীয় নির্বাচন দিয়ে জনগনের সরকার কায়েম করতে হবে। তাই জনগনের আকাংখা ও গনমুক্তির লক্ষ্যে ব্যর্থ তাবেদার বাকশালী অপশক্তিকে হটিয়ে জাতীয়তাবাদী ও ধর্মীয় মুল্যোবোধের আলোকে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে জাতীয় ঐক্যের কোন বিকল্প নাই।
তিনি আজ ( শনিবার) বেলা ১১ টায় একুশে মিলনায়তনে লেবার পার্টির জাতীয় নির্বাহী কমিটির মুলতবি সভায় সভাপতির বক্তব্যে একথা বলেন।
বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরানের সভায় পার্টির মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী, সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন, এডভোকেট ফারুক রহমান এমদাদুল হক চৌধুরী, এডভোকেট আমিনুল ইসলাম রাজু, যুগ্ম-মহাসচিব মিসেস শামীমা চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক আবদুর রহমান খোকন, শিক্ষা বিষয়ক সম্পাদক শেখ মিজানুর রহমান, দপ্তর সম্পাদক কামরুজ্জামান মুকুল, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আনোয়ার হোসেন, কেন্দ্রীয় সদস্য আল আমিন, আলী আজম আজাদ ও ছাত্রমিশন সাধারন সম্পাদক জাবের হোসাইন উপস্থিত ছিলেন।
সভায় সর্ব সম্মতিক্রমে আগামী ২৮ নভেম্বর ঢাকার ইঞ্জিনিয়ার্স ইনষ্টিটিউটে জাতীয় কাউন্সিল ও প্রধান অতিথি হিসাবে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে আমন্ত্রন, মনোরম স্মরনীকা প্রকাশ ও জেলা মহানগর সমুহে সাংগঠনিক সফর ও আগামী ১৭ অক্টোবর জাতীয় নির্বাহী কমিটির সভা করার সিদ্ধান্ত চুরান্ত করা হয়।