সকল নেতাকর্মীর মামলা প্রত্যাহারের দাবিতে ছাত্রলীগের মিছিল

1252সুরমা টাইমস রিপোর্টঃ সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি হিরণ মাহমুদ নিপুসহ সকল নেতাকর্মী উপর থেকে মিথ্যা ষড়যন্ত্রমুলক মামলা প্রত্যাহারের দাবিতে জেলা ও মহানগর ছাত্রলীগ বুধবার বেলা ২টায় সিলেট নগরীতে বিক্ষোভ মিছিল করেছে। মিছিলটি নগরীর সুরমা পয়েন্ট থেকে শুরু করে চৌহাট্রা পয়েন্টে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ।
সিলেট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সেলিম চৌধুরীর সভাপতিত্বে ও মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি ওলি উল্লাহ বদরুলের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ নেতা গোলাম হাসান চৌধুরী সাজন, সাইফুর রহমান রুমেল, মিটু তালুকদার, রুহুল আমীন কামালী, আসাদুজ্জামান আসাদ, আব্দুর রকিব জুয়েল, জয়নাল আবেদীন ডায়মন্ড, কামরুল ইসলাম, সঞ্জয় চৌধুরী, দেলোয়ার হোসেন, নজমুল ইসলাম, রায়হান চৌধুরী, কনক পাল, সায়েম আহমদ, সাদিকুর রহমান, সায়েফ আহমদ, টিটু চৌধুরী, মওদুদ আহমদ আকাশ, মিজানুর রহমান মজনু, আদিরাজ উজ্জল, ফাইয়ান আহমদ জামিল, আরাফাত চৌধুরী, শিপ দাশ, মকবুল হোসেন জাবেদ, সজিব চৌধুরী, জ্যোতি ময় দাশ সৌরভ, উজ্জাল আহমদ, মানিক মিয়া, ফাহিম আহমদ শাহ, আলতাফ হোসেন মুরাদ, লিটন দাস, মাছুম আহমদ,রাফাত ইকবাল, খালেদ আহমদ, সুমন, কাউছার, আনাছ প্রমুখ।
সভায় বক্তারা বলেন, একটি কুচক্রী মহল ছাত্রলীগের নামে মিথ্যাচার করে ছাত্রলীগের ইতিহাস ও ঐতিহ্য ও ভাবমূর্তি ক্ষুন্ন করতে মামলা করছে। অবিলম্বে সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি হিরন মাহমুদ নিপুসহ সকল নেতাকর্মী উপর থেকে ষড়যন্ত্রমুলক মামলা প্রত্যাহার করতে হবে।