মাধবপুরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু

Suisideমাধবপুর সংবাদদাতাঃ মাধবপুর উপজেলার আন্দিউড়া ইউনিয়নের দূর্গাপুর গ্রামে প্রিয়াংকা সরকার নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকায় চলছে নানা জল্পনা কল্পনা। জানা যায়, ব্রাক্ষণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার গোসাইপুর এলাকার সনতোষ সরকারের ছোট মেয়ে প্রিয়ংকা সরকারকে এক বছর আগে বিয়ে দেয় মাধবপুর উপজেলার আন্দিউড়া ইউনিয়নের দূর্গাপুর গ্রামের কৃপা কান্ত সরকারের সাথে। বিয়ের পর তাদের দাম্পত্য জীবন ভাল ভাবেই চলছিল। এরই মধ্যে প্রিয়াংকার পুত্র সন্তান জন্ম হয়। গত শুক্রবার রাতে প্রিয়াংকার হঠাৎ মৃত্যু হয়।
পুলিশ শনিবার সকালে ঘটনাস্থলে গিয়ে প্রিয়াংকার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করে। প্রিয়াংকার বাবা সনতোষ সরকার জানান, আমাদের রাত ২টার সময় জানানো হয়েছে আমার মেয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। কিন্তু তার শরীরে আঘাতে চিহৃ রয়েছে। যদি ফাঁসি লেগে থাকে তাহলে তো লাশ নিচে থাকার কথা না। আমার মেয়ের সাথে শাশুড়ী প্রায়ই ঝগড়া করতো। এই কারনে হয়ত তারা পরিকল্পিত ভাবে আমার মেয়েকে হত্যা করেছে।
কৃপা কান্ত সরকার জানান, প্রিয়াংকা কেন আত্মহত্যা করেছে বলতে পারব না। তবে তাকে বাচানোর জন্য ঝুলন্ত অবস্থাকে থেকে তার লাশ নিচে নামানো হয়। কিন্তু ততক্ষনে প্রিয়ংকা মারা যায়। থানার এসআই শামস্-ই তাব্রীজ জানান, লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। এই মৃত্যু সম্পর্কে ময়না রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছু বলা সম্ভব না।