মাধবপুরে ব্যবসায়ীকে আটকে রেখে মুক্তিপন দাবি : পিতা পুত্র গ্রেফতার

madhobpurসুরমা টাইমস ডেস্কঃ হবিগঞ্জের মাধবপুরে চুনারুঘাটের এক কাঠ ব্যবসায়ীকে আটকে রেখে মুক্তিপন দাবির ঘটনায় জিলানি ও রহিম নামে পিতা পুত্র কে গ্রেফতার করেছে পুলিশ । শনিবার গভীর রাতে পুলিশ মাধবপুর উপজেলার পয়লাবাড়ি গ্রামে অভিযান চালিয়ে আটক চন্দনা ধলাইপাড় গ্রামের কাঠ ব্যবসায়ী সামসুল হক (২৫) কে উদ্ধার করেছে।
পুলিশ জানান, মাধবপুর উপজেলার খরকি গ্রামের জিলান মিয়া ও তার ছেলে রহিম চুনারুঘাট পৌরসভার চন্দনা গ্রামের কাঠ ব্যবাসয়ী সামসুল ইসলাম কে গত শুক্রবারে রাতে কৌশলে খরকি গ্রামে নিয়ে এসে পয়লা বাড়ি এলকায় আটকে রেখে তার পরিবারের নিকট মোটা অংকের মুক্তিপন দাবি করে।
এ ঘটনা সামসুল হকের ভাই আবুল কালাম থানা পুলিশ কে জানালে পুলিশ কয়েক দফা অভিযান চালায়।
পরে শনিবার রাতে ওসি আব্দুল বাছেদের নেতৃত্বে একদল পুলিশ পয়লা বাড়ি গ্রামে অভিযান চালিয়ে অপহনরকারীদের কবল থেকে সামসুল হক কে উদ্ধার করে একই সঙ্গে অপহরনে জড়িত জিলান মিয়ার ছেলে রহিম মিয়া (২০) কে গ্রেফতার করে। অপরদিকে এসআই মুমিনুল ইসলাম রোববার দুপুরে ঢাকা সিলেট মহাসড়কের হোটেল হাইওয়ে ইন এলাকা থেকে মুক্তিপনের মূল পরিকল্পনাকারি খরকি গ্রামের ফুল মিয়ার ছেলে জিলান মিয়া(৪৫)কে গ্রেফতার করে। আদালতের মাধ্যমে গ্রেফতারকৃত পিতা পুত্র কে রোববার জেল হাজতে প্রেরন করে।