বিমানবন্দর এলাকা থেকে স্বর্ণের মূর্তি উদ্ধার নিয়ে ধুম্রজাল !

Gold-Statue2সুরমা টাইমস রিপোর্টঃ বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট নগরীর বিমানবন্দর থানাধীন ছালেহপুর গ্রাম থেকে ক্রেতা সেজে এক নারীর কাছ থেকে একটি স্বর্ণ মূর্তি উদ্ধার করেছে পুলিশ। তবে উদ্ধারকৃত মূর্তিটি স্বর্ণের কি-না এ ব্যাপারে নিশ্চিত হতে পারেনি পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়- বৃহস্পতিবার সন্ধ্যায় বিমানবন্দর থানার এসআই শাহ আলমের নেতৃত্বে একদল পুলিশ ছালেহপুর গ্রামের প্রবাসী আবদুস শহীদের বাসায় যায়। ওই বাসার ভাড়াটে ছমিরুন বেগম (৩৫) এর কাছে ক্রেতা সেজে স্বর্ণ মূর্তি কিনতে চায়। ছমিরুন বেগম মূর্তি নিয়ে ঘর থেকে বের হলে পুলিশ সদস্যরা তাকে ঝাপটে ধরে।
মূর্তি উদ্ধারের পর আশপাশের লোকজনকে পুলিশ সদস্যরা স্বর্ণ মূর্তিটি দেখান। একপর্যায়ে ছমিরুন বেগম এসআই রনির ডান হাতে কামড় দিয়ে পালিয়ে যায়। ছমিরুনের স্বামী সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে চাকুরি করে বলে জানা গেছে। পরে মূর্তিটি নিয়ে পুলিশ সদস্যরা থানায় ফিরে আসেন। এ ব্যাপারে জানতে অভিযানে নেতৃত্বদানকারী এসআই শাহ আলমের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।
বিমানবন্দর থানার ওসি জামান জানান- তিনি এখন ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবস্থান করছেন। একটি মূর্তি উদ্ধার করে পুলিশ সদস্যরা থানায় নিয়ে এসেছেন বলে তিনি শুনেছেন। ওই মূর্তি নকল স্বর্ণের এবং এরকম মূর্তি দিয়ে লোকজনের সাথে প্রতারণা করা হয় বলে জানান ওসি।