সিসিইউ থেকে কেবিনে নেয়া হচ্ছে মেয়র আরিফকে

arif in the hospitalসুরমা টাইমস রিপোর্টঃ সোমবার সকাল ১১টার দিকে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীকে সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হবে। শারীরিক অবস্থার ক্রমোন্নতি হওয়ায় তাকে কেবিনে রেখে চিকিৎসা প্রদানের সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা। তবে পুরোপুরি সুস্থ হতে তাকে আরো দুই সপ্তাহে বিশ্রামে থাকতে হবে। সিলেট সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা মঈন উদ্দিন মঞ্জু এসব তথ্য নিশ্চিত করেন।
রবিবার সকাল থেকেই তার শারীরিক অবস্থা উন্নতি হয়েছে। তিনি বর্তমানে স্বাভাবিকভাবে কথা বলতে পারছেন। সকালে নাস্তা করার পর তিনি সিসিইউ এর বেডে বসে তার পরিবারের সদস্যদের সাথে কথা বলেছেন। উল্লেখ্য, শুক্রবার রাত পৌনে ৮টায় মেয়র আরিফুল হক চৌধুরী হৃদরোগে আক্রান্ত হয়ে সিলেটের মাউন্ড এডোরা হাসপাতালের ভর্তি হন। রাত সোয়া দুটায় আবারও তার হার্ট এ্যাটাক হয়। দ্বিতীয়বারের মতো হার্ট এ্যাটাকের পর তার অবস্থা সংকটাপন্ন হয়ে পড়ে। পরবর্তীতে বিশেষজ্ঞ ডাক্তারদের সম্বন্বয়ে গঠিত মেডিকেল বোর্ডের পরামর্শে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়।
অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, বিএনপির কেন্দ্রীয় ভাইস-প্রেসিডেন্ট শমসের মুবিনসহ অন্যান্য নেতৃবৃন্দ মেয়র আরিফকে দেখতে হাসপাতাল যান। এদিকে সিটি করপোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারীদের উদ্যোগে মেয়রের রোগমুক্তি ও আশু সুস্থতা কামনা করে রবিবার বাদ যোহর সিলেট সিটি করপোরেশনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।