পিয়াইন নদীর তীর থেকে ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

okul miahগোয়াইনঘাট প্রতিনিধিঃ গোয়াইনঘাটে পিয়াইন নদীর তীর থেকে এক ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার ভোরে উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের দক্ষিণ প্রতাপপুর (ঢালারপার) গ্রামে পিয়াইন নদীর তীরে ওই ব্যবসায়ীর লাশ পাওয়া যায়। নিহত ব্যবসায়ীর নাম অকুল মিয়া (৩৫)।- তিনি উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের দক্ষিণ প্রতাপপুর (ঢালারপার) গ্রামের দুদু মিয়ার ছেলে। গোয়াইনঘাট থানার ওসি আব্দুল হাই ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হত্যাকান্ডের কারণ জানা যায়নি। তবে, ঘটনার ক্লু উদঘাটনের চেষ্টা চলছে।
স্থানীয় সুত্রে জানা গেছে,অকুল মিয়া স্থানীয় হাজীপুর বাজারে কাপড় ব্যবসা করতেন। বাজার শেষে প্রতিদিনের ন্যায় শুক্রবার রাত ১১টার দিকে বাজার থেকে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। শনিবার ভোরবেলা বাড়ির অদুরে পিয়াইন নদীর পারে ব্যবসায়ী অকুলের গলা কাটা লাশ দেখতে পান স্থানীয় লোকজন। দুর্বৃত্তরা রাতের কোন এক সময় তাকে হত্যা করে বলে ধারণা করা হচ্ছে।
খবর পেয়ে গোয়াইনঘাট থানার এসআই মিজানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে যায়। তারা সুরতহাল রিপোর্ট তৈরি শেষে লাশ ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল মর্গে প্রেরণ করেন। উল্লেখ্য, গত শুক্রবার দুপুরে একই উপজেলার পান্তুমাই গ্রামে দেবরের হাতে দুই ভাবী খুন হন।