শেষবারের মতো সুযোগ পেলেন রুমি

Arefin rumi3সুরমা টাইমস বিনোদনঃ শেষবারের মতো দাম্পত্য কলহ মেটানোর সুযোগ পেলেন সময়ের অন্যতম আলোচিত ও সমালোচিত সঙ্গীত শিল্পী আরফিন রুমি। বৃহস্পতিবার ছিল রুমি-অনন্যার দাম্পত্য কলহের মামলার শুনানি । সকালেই ঘনিষ্ঠ বন্ধু মামুনকে সঙ্গে নিয়ে আদালতে উপস্থিত হন রুমি। দুই পক্ষের শুনানি শুরু হলে আপোসের শর্ত পূরণ করা হবে বলে জানান আসামীর আইনজীবী। শেষবারের মতো সুযোগ চান তারা। রুমির অাইনজীবী জানান, ২৪ এপ্রিলের মধ্যে অনন্যার সঙ্গে আপোস করে ফেলবেন রুমি।
অপরদিকে, বাদীপক্ষ থেকে বলা হয়, গত সপ্তাহেও এরকম একটি আপোসের অঙ্গীকার ভঙ্গ করেছেন রুমি। তবে শেষবারের মতো আপোসের সময় চাইলে কিছুটা নরম হন অনন্যা। এ মামলার পরবর্তী তারিখ দুপুরের পর জানানো হবে। এ প্রসঙ্গে জানতে চাইলে অনন্যা বলেন, আরও একবার সুযোগ দিলাম রুমিকে। দেখা যাক এই ৭ দিনের মধ্যে আপোস হয় কি না।
উল্লেখ্য এর আগেও প্রথম স্ত্রী অনন্যার সঙ্গে যৌক্তিক সমঝোতার জন্য ২৪ দিন সময় পয়েছিলেন রুমি। প্রসঙ্গত , যৌতুকের দাবিতে নির্যাতন ও মতের বিরুদ্ধে দ্বিতীয় বিয়ের অভিযোগে প্রথম স্ত্রী লামিয়া ইসলাম অনন্যার দায়ের করা মামলায় গত বছর ১২ই অক্টোবর গ্রেপ্তার হন রুমি। এরপর জামিন পেলেও চলতি বছর ১৩ই ফেব্রুয়ারি একই মামলায় ফের কারাগারে প্রেরণ করা হয় তাকে। ১৯শে ফেব্রুয়ারি আবারও জামিনে মুক্ত হন রুমি।
অনন্যার সঙ্গে রুমির সমঝোতার শর্তগুলো হলো এমন- প্রথম স্ত্রী লামিয়া ইসলাম অনন্যাকে ডিভোর্স দিতে পারবেন না রুমি। তাদের একমাত্র সন্তান আরিয়ানের নামে ২০ লাখ টাকার ফিক্সড ডিপোজিট করে দিতে হবে। প্রতি মাসে ভরণপোষণ বাবদ অনন্যাকে ২০ হাজার টাকা দিতে হবে। পাশাপাশি আরিয়ানের ভরণ-পোষণও দিতে হবে। এর বাইরে রুমি কোন হুমকি দিতে পারবে না অনন্যাকে।