নড়াইলে বিভিন্ন কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেয়া হয়েছে

জাল ভোট দেয়ায় একজনকে ১০ হাজার টাকা জরিমানা ও ২ বছরের জেল

নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে বিভিন্ন কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেয়া হয়েছে। এছাড়া জাল ভোট দেয়ায় একজনকে ১০ হাজার টাকা জরিমানা ও ২ বছরের জেল দিয়েছেন আদালত। জানা গেঝে, জাল ভোট দেয়ায় নড়াইল রূপগঞ্জ মাধ্যমিক বালিকা বিদ্যালয় কেন্দ্রে প্রদীপ বিশ্বাস (২৫) নামে এক যুবককে দুই বছরের জেল ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রোববার (২৩ মার্চ) দুপুরে জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আরিফুল ইসলাম এ দন্ডাদেশ দেন। এছাড়া নড়াইল ভিসি স্কুল, শিবশংকর সরকারি প্রাথমিক বিদ্যালয়, বিজয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, আগদিয়া শিমুলিয়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রসহ বিভিন্ন কেন্দ্র থেকে বিএনপি ও জামায়াতে ইসলামী সমর্থিত প্রার্থীদের এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। 

সকাল সাড়ে ৮টার দিকে নড়াইল রূপগঞ্জ মাধ্যমিক বালিকা বিদ্যালয় কেন্দ্রে বিএনপি সমর্থিত প্রার্থী মনিরুল ইসলামের এজেন্ট শামীমকে কিলঘুষি মেরে কেন্দ্র থেকে বের করে দেয়া হয়। আগদিয়া শিমুলিয়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে দুপুর ১টার দিকে বিএনপি-জামায়াত এজেন্টদের বের করে দেয়া হয় বলে অভিযোগ রয়েছে। এদিকে তুলারামপুর মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে দুপুর সাড়ে ১২টায় ভোট গ্রহণ বন্ধ ছিল।
রিটার্নিং অফিসার আনন্দ কুমার বিশ্বাস জানান, তুলারামপুর মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে গোলযোগের কারণে কিছুসময় ভোট গ্রহণ বন্ধ ছিল। পরে ভোট গ্রহণ শুরু হয়। প্রসঙ্গত, নড়াইল সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, আনারস প্রতীকে সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম ও দোয়াত-কলমে ইসলামী আন্দোলনের প্রার্থী হেলাল উদ্দিন মন্ডল।
নিজাম উদ্দিন খান নিলু ও মনিরুল ইসলামের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে।