বিশ্বনাথে প্রথম আলো প্রতিনিধি অপু’র পিতৃবিয়োগ : প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শোক

photo bishwanathতজম্মুল আলী রাজু, বিশ্বনাথঃ দৈনিক প্রথম আলো ও উত্তর পূর্ব বিশ্বনাথ প্রতিনিধি, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ সাংবাদিক প্রনঞ্জয় বৈদ্য অপু’র পিতা প্রভাত বৈদ্য আর নেই। তিনি শুক্রবার রাত সাড়ে নয়টায় উপজেলা সদরের নুতুনবাজারস্থ বাসভবনে পরলোগমন করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, এক পুত্র, দুই কন্যাসহ অসংখ্য আত্বীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। প্রভাত বৈদ্য বিশ্বনাথ উপজেলা কৃষকলীগের যুগ্ন-আহবায়ক। তিনি মৃত্যর পূর্ব পর্যন্ত বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। শুক্রবার রাতে প্রভাত বৈদ্য’র শেষকৃত অনুষ্ঠান চালিবন্দরস্থ মহা-শ্বশানঘাটে সম্পন্ন হয়।
প্রভাত বৈদ্য’র মৃত্যুতে বিশ্বনাথ প্রেসক্লাব গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে। এক বিবৃতিতে বিশ্বনাথ প্রেসক্লাব নেতৃবৃন্দ বলেছেন, একজন ভাল মানুষ ছিলেন প্রভাত বৈদ্য। যে ব্যক্তি সহযে মানুষর সঙ্গে মিশে যেতেন। তাঁর শুন্যতা সহযে পূরণ হওয়ার নয়। নেতৃবৃন্দ শোকাহত পরিবার পরিজন কে ধৈয্য ধরার আহবান জানিয়েছেন। শোকপ্রকাশ কারীরা হলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান মিজান, সহ-সভাপতি কাজী মুহাম্মদ জামালউদ্দিন, সাধারণ সম্পাদক তজম্মুল আলী রাজু, যুগ্ন-সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ শহিদুর রহমান, সদস্য রফিকুল ইসলাম জুবায়ের, মোহাম্মদ আলী শিপন, অসিত রঞ্জন দেব, আব্দুস সালাম মুন্না, নুরউদ্দিন, জামাল মিয়া, রফিকুল ইসলাম কামাল ও আবুল কাশেম।
এছাড়াও প্রভাত বৈদ্য’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট ২ আসনের সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, ভাইস-চেয়ারম্যান আহমদ নূরউদ্দিন, স্বপ্না শাহিন, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মজম্মিল আলী, সাধারণ সম্পাদক বাবুল আখতার, উপজেলা বিএনপি’র সভাপতি জালালউদ্দিন চেয়ারম্যান, যুগ্ন-সম্পাদক লিলু মিয়া, আব্দুল হাই, সাংগঠনিক সম্পাদক কবির হোসেন ধলা মিয়া চেয়ারম্যান, জাতীয় পার্টির সভাপতি মো. আলা মিয়া, সাধারণ সম্পাদক রফিকুল আলম লালু, জাতীয় পার্টি নেতা জয়নাল আবেদীন, বিশ্বনাথ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মবশ্বির আলী, সাধারন সম্পাদক মহব্বত আলী জাহান, যুবলীগের আহবায়ক মকদ্দছ আলী, যুগ্ন-আহবায়ক আশিক আলী, আলতাব হোসেন, যুবদলের যুগ্ন-আহবায়ক সুরমান খান লালন, ছাত্রলীগের আহবায়ক ফয়জুল ইসলাম জয়, যুগ্ন-আহবায়ক জাহাঙ্গীর আলম, ছাত্রদলের আহবায়ক শামছুল ইসলামসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন প্রভাত বৈদ্যের জীবনাবসানে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।