বিশ্বনাথে দরিদ্রদের মধ্যে দুই প্রবাসীর খাদ্য বিতরণ

Biswanath (sylhet) photo 22-06-15বিশ্বনাথ প্রতিনিধিঃ সিলেটের বিশ্বনাথে গতকাল সোমবার দুই যুক্তরাজ্য প্রবাসী রমজান মাস উপলক্ষে দরিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। বিশ্বনাথ সদর ইউনিয়নের ৮টি গ্রামের প্রায় ৩ শতাধিক লোকজনের মধ্যে চাল ও তৈল বিতরণ করা হয়। অনুদান প্রাপ্ত গ্রামগুলোর মধ্যে ছিল সেনারগাঁও, বৈদ্যকাপন, সুড়িরখাল, পূর্ব মন্ডলকাপন, পশ্চিম মন্ডলকাপন, বিদায়সুলপানি ও পূর্ব চান্দশীরকাপন।
যুক্তরাজ্য প্রবাসী ফারুক মিয়া ও কমরু মিয়ার অর্থায়নে এবং সেনারগাঁস্থ আল-ফালাহ ইসলামী যুব সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিক্ষানুরাগী, সমাজসেবক মনির মিয়া ময়নুল।
আল-ফালাহ ইসলামী যুব সংঘের সভাপতি কয়েছ মিয়ার সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ নাজিম মিয়ার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমাজসেবক মো. মছব্বির আলী, বিশ্বনাথ প্রেস কাবের সহ-সভাপতি তজম্মুল আলী রাজু, সমাজসেবক রিয়ান আলী, তাজ উল্লা, রকিব আলী। অন্যান্যের মধ্যে আল-ফালাহ ইসলামী যুব সংঘের পক্ষে দিলোয়ার খান, রিমন মিয়া, নূরুল ইসলাম, মুনসুর মিয়া,আলকাছ মিয়া, রুবেল মিয়া, জগলু মিয়া, সুচন মিয়া, মুহিবুর রহমান, ফজল মিয়া, জুবায়ের আহমদ রাজু বক্তব্য রাখেন।