কুমিল্লা মাতালো রবি, আঁখি, মিতালী

Basonti UchSaShay (1)সুরমা টাইমস বিনোদনঃ বাংলাদেশ সেনাবাহিনীর ৩৩ পদাতিক ডিভিশন এবং এটিএন বাংলা’র যৌথ আয়োজনে বৃহস্পতিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হলো বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান ‘পপুলার লাইফ ইন্সুরেন্স বাসন্তী উচ্ছাসে’। -মনোমুগ্ধকর এ আয়োজনে সুরের মুর্ছনা, নৃত্যের তাল ও ছন্দের পাশাপাশি ছিল নানাবিধ আয়োজন। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন কণ্ঠশিল্পী আঁখি আলমগীর, রবি চৌধুরী, মিতালী প্রমুখ। গানের পাশাপাশি ছিল বাংলাদেশ একাডেমি অব ফাইন আর্টসের শিল্পীদের নৃত্য পরিবেশনা। শিল্পীদের মনোমুগ্ধকরা পরিবেশনায় বিমোহিত হয় কুমিল্লা সেনানিবাসের কয়েক হাজার দর্শক। শিল্পীদের সাথে সাথে দর্শকরাও সুরের তালে মাতিয়ে রাখে অনুষ্ঠানটি। অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর ৩৩ পদাতিক ডিভিশনের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হলো দেশের প্রথম বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলাকে। Basonti UchSaShayএটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের হাতে এ সম্মাননা স্মারক তুলে দেন ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল জাহিদুর রহমান।
প্রায় ৪ ঘন্টাব্যাপী এ অনুষ্ঠানে ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল জাহিদুর রহমান, এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, এটিএন বাংলার পরিচালক মনিরুল ইসলাম, পরিচালক- রুকসানা কবীর কাকলী, উপদেষ্টা (প্রশাসন ও মানবসম্পদ) মীর মোঃ মোতাহার হাসান সহ সেনাবাহিনীর উচ্চ পদস্থ কর্মকর্তা এবং সেনাবাহিনীর সকল স্তরের কয়েক হাজার সদস্য উপস্থিত থেকে সাংস্কৃতিক অনুষ্ঠানটি উপভোগ করেন।
এটিএন বাংলা সন্ধা ৭টা ৩০মিনিট থেকে রাত ১০টা পর্যন্ত অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে। তাশিক আহমেদ ও মোঃ ফখরুল আবেদীনের নির্বাহী প্রযোজনা এবং খন্দকার ইসমাইল ও সেকেন্ড লেফটেন্যান্ট নাজিয়া’র উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেন মুকাদ্দেম বাবু ও নবুয়াত রহমান।