কবি নাজমুল’র গান বিশ্বব্যাপী শ্রুতাদের হৃদয় ছুঁয়েছে

দুবাইতে আমরা ঘরর তাইন’র মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বক্তারা

DUBAI AMRA GOROR TAIN MUROK -1সংযুক্ত আরব আমিরাতে সিলেট লেখক ফোরাম’র প্রতিষ্ঠাতা সভাপতি কবি নাজমুল ইসলাম মকবুল’র কথা ও সুরে সিলেটের আঞ্চলিক ভাষার বেশ কটি গানসহ প্যারডি গানের অডিও অ্যালবাম আমরা ঘরর তাইন’র মোড়ক উন্মোচন অনুষ্ঠান গতকাল দুবাই মহানগরীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বক্তারা বলেছেন, সুস্থ এবং পরিচ্ছন্ন বিনোদনের মাধ্যমে সমাজের অনাচার প্রতিরোধ সম্ভব। এক্ষেত্রে কবি নাজমুল’র গান বিশ্বব্যাপী শ্রুতাদের হৃদয় ছুঁয়েছে। সহজ সরল ও সিলেটের আঞ্চলিক ভাষায় আবহমান গ্রাম বাংলার সুরের মুর্ছনায় ছন্দোবদ্ধ করে সঙ্গীতের মাধ্যমে দালাল চাটুকার ও লুটেরাদের মুখোশ ভিন্ন ধারায় উন্মোচন করেছেন তিনি। ব্যতিক্রমী ও সাহসী এ উদ্যোগকে আমরা দুবাই প্রবাসীরা স্বাগত জানাই।

দুবাই থেকে প্রকাশিত মাসিক মুকুল পত্রিকার সম্পাদক কবি ছড়াকার লুৎফুর রহমানের সভাপতিত্বে ও ব্যবস্থাপনা সম্পাদক আবদুল আজিজ সেলিমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ বিজনেস কাউন্সিলের কোষাধ্যক্ষ, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ আরব আমিরাতের সভাপতি শিল্পপতি আলহাজ্ব আবদুল করিম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ আরব আমিরাতের সহ সভাপতি শাহেদ আহমদ, সিলেট যুব পরিষদের সভাপতি খলিলুর রহমান খলু, সমাজসেবী দেলওয়ার হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্লগার আফজাল সাদেকীন, তুষার মুহিব, ইউসুফ আলী প্রমূখ।
যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা আলহাজ জবান আলী ও সৌদি প্রবাসী কমিউনিটি নেতা ফেরদৌস চৌধুরী মিঠু অ্যালবামটির স্পন্সর করায় অনুষ্ঠানের পক্ষ থেকে তাদেরকে ধন্যবাদ জানানো হয়।