মাইম আর্ট এর বাৎসরিক কর্মশালা শুরু ২২ জানুয়ারি

Mime Artনিথর মাহবুব: মূকাভিনয়ের সংগঠন মাইম আর্ট এখন আর শুধু মূকাভিনয়ের মধ্যেই সীমাবদ্ধ নেই। মূকাভিনয়ের পাশাপাশি সংগঠনটি মিউজিক ভিডিও, শর্ট ফিল্ম, মঞ্চনাটক (সবাক) ও বিভিন্ন ধরণের ইভেন্টেও কাজ করে যাচ্ছে।
মাইম আর্ট ২২ জানুয়ারি ২০১৬ থেকে ২৬ জানুয়ারি ২০১৬ পর্যনমশ ৫ দিন ব্যাপী বাৎসরিক অভিনয় কর্মশালার আয়োজন করেছে। বড় ছোট সব বয়সীদের কথা চিন্তা করে এবারের কর্মশালার ক্লাস নেয়া হবে প্রতিদিন বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত।
২০০৮ সালে সংগঠনটি প্রতিষ্ঠিত হওয়ার পর দেশব্যাপী মূকাভিনয়ের প্রসার, মূকাভিনয় শিল্পটিকে জনপ্রিয় করা ও নতুন নতুন মূকাভিনয় শিল্পী তৈরির লক্ষ্যে কাজ করে যাচ্ছে। মাইম আর্ট বর্তমানে প্রতি বছর একটি করে বাৎসরিক ও তিনটি করে ত্রি-মাসিক মূকাভিনয় কর্মশালার আয়োজন করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় এবারের আয়োজনটিও সাজানো হয়েছে। সকল বয়সীদের কর্মশালায় সুযোগদানের পাশাপাশি যারা কর্মশালা শেষে ভাল পারফর্মেন্স দেখাবে তাদের মাইম আর্ট সংগঠনের সদস্য হবার সুযোগ দেয়া হবে।
এবারের কর্মশালার প্রশিক্ষক হিসেবে সংগঠনটির প্রধান নিথর মাহবুব ছাড়া আরো থাকছেন ফয়সাল মাহমুদ ও এম এস এ টুটুল। বাংলাদেশ শিল্পকলা একাডেমি, ঢাকা এর মহড়া কক্ষে কর্মশালার ক্লাস নেয়া হবে। কর্মশালার আবেদন ফর্ম বাংলাদেশ শিল্পকলা একাডেমির হ্যাসেল, কফি হাউস ও চিলেকোঠা ছাড়াও বেইলী রোডের থিয়েটার কর্নার, আজিজ সুপার মার্কেটের ৩য় তলার ৮১ নং বালুচর এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের টি এস সি তে পাওয়া যাচ্ছে। আবেদন করা যাবে ২০ জানুয়ারি ২০১৬ পর্যন্ত।