শৈলকুপায় ৩ শিশুকে পুড়িয়ে হত্যা

51840239ডেস্ক রিপোর্টঃ ঝিনাইদহের শৈলকুপায় দুই ভাতিজা ও এক ভাগিনাকে গায়ে পেট্রোল ঢেলে পুড়িয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঘাতককে গণধুলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে সাধারণ জনতা। ঘটনাটি ঘটেছে রোববার সন্ধ্যায় পৌর এলাকার কবিরপুর গ্রামে।
নিহতরা হলো, ঘাতকের ছোট ভাই দেলোয়ারের ছেলে শাফিন (১১) ও আমিন (৮) এবং বড় বোনের ছেলে মাহিন (১৪)। জানা যায়, কবিরপুর গ্রামের সার ব্যবসায়ী গোলাম নবীর দুই ছেলে সিঙ্গাপুর প্রবাসী সম্প্রতি দেশে ফেরা ইকবাল ও শৈলকুপা পাইলট স্কুলের শিক্ষক দেলোয়ারের মধ্যে অর্থ-সম্পদ নিয়ে পারিবারিক দ্বন্দ্ব চলে আসছিলো।
এরই জের ধরে রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় প্রবাসী ইকবাল ছোট ভাই দেলোয়ারের দুই ছেলে শাফিন, আমিন ও বড় বোনের এক ছেলে মাহিনসহ মোট ৩ শিশুকে জানালার গ্রিলের সাথে হাত ও মুখ বেঁধে বেধড়ক মারপিট করে।
পরে তাদের গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দিয়ে বাইরে থেকে তালাবন্ধ করে দেয়। এসময় ঘরে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ব্যাপক অগ্নিকাণ্ড ঘটে। খবর পেয়ে শৈলকুপা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
এসময় অগ্নিদ্বগ্ধ ৩ শিশুকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দেলোয়ারের দুই ছেলেকে মৃত ঘোষণা করে ও বড় বোন জেসমিনের ছেলে মাহিনকে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠালে সেখানে তার মৃত্যু হয়।
শৈলকুপা থানার এসআই এমদাদ হোসেন জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় তিন শিশু নিহত হয়েছে। ঘাতক ইকবাল হোসেনকে আটক করা হয়েছে। খবর পেয়ে ঝিনাইদহ সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) গোনীনাথ কান্জিলাল, শৈলকুপা উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন সোনা, পৌর মেয়র কাজী আশরাফুল আজম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ দিদারুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।