ইয়াবাসহ গ্রেপ্তার কন্ঠশিল্পী শরীফ : কারাদন্ড

Shorif Uddinসুরমা টাইমস রিপোর্টঃ মাজার ভিত্তিক গানে পরিচিতি পাওয়া কণ্ঠশিল্পী শরীফ উদ্দিনকে (৩৫) পাঁচ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালত তাকে ১২ দিনের সাজা দিয়ে জেল হাজতে পাঠিয়েছেন। সোমবার সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর বাসস্ট্যান্ড থেকে শরীফ ও তার সহযোগীকে গ্রেপ্তার করে পুলিশ।
শরীফ ব্রাহ্মণবাড়িয়া শহরের শিমরাইলকান্দি এলাকার মলাই মিয়ার ছেলে। এ সময় হাকিম মিয়া (২৮) নামে তার এক সহযোগীকেও গ্রেপ্তার করা হয়। পরে তাকেও ১২ দিনের সাজা দেন আদালত। সদর থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) বশির আহমেদ একটি সিএনজি চালিত অটোরিকশায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করে। পরে তাদের গ্রেপ্তার দেখিয়ে থানা হাজতে রাখা হয়।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জানান, গ্রেপ্তার হওয়া শরীফ ও তার সহযোগীর কাছ থেকে পাঁচ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা সেবনের সরঞ্জামাদি পাওয়া যায়। দুপুরে ভ্রাম্যমাণ আদালত তাদের ১২ দিনের সাজা দিয়ে জেল হাজতে পাঠান। শরীফ উদ্দিনের কণ্ঠে গাওয়া মাজার ভিত্তিক গানের ৫৮০টি ক্যাসেট বাজারে রয়েছে বলে জানা গেছে।