বিশ্বনাথে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১০

ফাইল ফটো
ফাইল ফটো

বিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথে জমি সক্রান্ত বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষের নারীসহ অনন্ত ১০জন আহত হয়েছে। গতকাল রোববার উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের ভোলাগঞ্জ গ্রামের নূর মিয়া ও তার ভাই গফুর মিয়ার লোকজনের মধ্যে ভোলাগঞ্জ গ্রামে এঘটনা ঘটে।
আহতরা হলেন-মাছুমা বেগম,হাফিজ ক্বারী মাহবুর রহমান, আমিনা বেগম শাপলা, গফুর মিয়া, কামরুজ্জামান, আবদুর জব্বার, ফাহাদ মিয়া। বাকি আহতদের নাম জানাযায়নি। গুরুতর আহত অবস্থায় আবদুল গফুরকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়েছে বলে জানাগেছে। এঘটনায় রোববার বিকেলে নূর মিয়া বাদি হয়ে তিনজনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
এব্যাপারে আবদুল গফুর বলেন, দীর্ঘদিন ধরে জমি-জামা নিয়ে নূর মিয়ার সঙ্গে বিরোধ চলে আসছিল। কিন্তু গত দুই মাস পূর্বে সৌদি থেকে দেশে আসার পর নূর মিয়া আমার কাছে চাদা দাবি করে আসছে। গতকাল রোববার নূর মিয়া ও তার ছেলে মাহবুর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। এতে আমরা কয়েকজন আহত হই।
নূর মিয়া বলেন, হঠাৎ করে গফুর মিয়া লোকজন নিয়ে আমার বাড়িতে হামলায় চালায়। এতে স্ত্রী-সন্তানরা আহত হয়। আমাদের বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয়।
তিনি বলেন, শংকর চন্দ্র ধরের ইন্ধনে এ হামলার ঘটনা ঘটেছে। এঘটনায় শংকর কে প্রধান আসামি করে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন বলে তিনি জানান।
শংকর চন্দ্র ধর বলেন, তার বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয় তিনি দাবি করেন।
থানায় গতকাল রোববার ডিউটিরত অফিসার এ এস আই রমজান আলী বলেন, এ ঘটনায় একটি পক্ষ লিখিত অভিযোগ দায়ের করেছে। তবে তদন্ত পূর্ব আইনি ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।