বিশ্বনাথে কন্যাশিশু ধর্ষিত : ৫৫ বছরের ধর্ষক গ্রেফতার

Kid-Rapedবিশ্বনাথ প্রতিনিধিঃ বিশ্বনাথের পল্লীতে ৪ বছরের কন্যাশিশুকে ৫৫ বছরের এক লম্পট কতৃক ধর্ষন করার অভিযোগ পাওয়া গেছে। গত ৪ মে উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের কান্দিগাঁর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ধর্ষিতার মা বাদি হয়ে গতকাল বৃহস্পতিবার বিশ্বনাথ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। যার নং ২।
মামলার পর থানা পুলিশ লামাকাজি এলাকায় অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীর নাম মানিক মিয়া (৫৫)। তিনি কান্দিগ্রাও গ্রামের মৃত: মুতলিব মিয়ার পুত্র।
থানা সূত্র জানায়, খাজাঞ্চী ইউনিয়নস্থ কান্দিরগাঁও গ্রামের মানিক মিয়া (৫৫) গত ৪ মে দুপুরে তার নিজ বাড়ীর পাশে বসবাসরত শালিকার মেয়ে ৪ বছর বয়সী অবুঝ কন্যাশিশুকে একা পেয়ে যৌনপীড়ন করে। এতে শিশুটি জখম প্রাপ্ত হয়। তার আত্ম-চিৎকারে বাড়ীর ও আশপাশের লোকজন এসে শিশুটিকে উদ্ধার পূর্বক প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে এবং পরামর্শক্রমে সেখান থেকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে নিয়ে সু-চিকিৎসার জন্য ভর্তি করায়। চিকিৎসা শেষে শিশুর মা ওসিসি’র মাধ্যমে বিশ্বনাথ থানায় এজাহার দায়ের করলে থানার অফিসার ইন-চার্জ মো. রফিকুল হোসেন আসামী মানিক মিয়ার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় একটি নিয়মিত মামলা রুজু করে তদন্তভার এসআই কল্লোল গোস্বামী’র উপর অর্পন করেন।