বন্দরবাজারে হত্যা মামলার আসামী পাখি সোহেল গ্রেফতার

paki_suhel-07-10-2015সুরমা টাইমস রিপোর্টঃ নগরীর বাগবাড়িতে ওয়ার্ড কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মুহিবুর রহমান (৫৫) হত্যা মামলার প্রধান আসামী সোহেল ওরফে পাখি সোহেলকে(২৫) গ্রেফতার করেছে কোতয়ালী থানা পুলিশ।
কোতয়ালী থানার ওসি সোহেল আহমদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকাল সাড়ে ১২টার দিকে বন্দরবাজারস্থ সুরমা মার্কেটের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয় । তিনি আরো জানান, সোহেলই ওই ব্যক্তিকে গুলি করে হত্যা করে। সে এ মামলার প্রধান আসামী। গ্রেফতারের পর তাকে থানায় আনা হয়েছে বলে জানান ওসি।
গত ৭ জুন সন্ধ্যায় আনুমানিক ২৫ জন অস্ত্রধারী যুবক বাগবাড়ি নরশিং টিলা ১৮৩/৩৩ বাসার সামনে এসে ককটেল বিস্ফোরণ ঘটায়। ঘটনাটি কাউন্সিলরসহ স্থানীয়দের অবগত করেন বাসার কেয়ারটেকার ও কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মুহিবুর রহমান। এক পর্যায়ে রাতে এশার নামাজের পর স্থানীয় মুরব্বীদের নিয়ে বাসার সামনে আসামাত্র সন্ত্রাসীরা তাদের উপর গুলি চালায়। এতে মুহিবুর রহমান, তার পিতা হাজি আব্দুল লতিফ (৮০), চাচাতো ভাই আশিক আলীসহ (৪৫) এলাকার ১২ জন আহত হন। এদের মধ্যে গুলিবিদ্ধ মুহিবুর রহমানের অবস্থা গুরুতর হওয়ায় রাত ১১টার দিকে তাকে ঢাকায় নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে নগরীর উপশহর এলাকায় তিনি মারা যান।