মেয়র আরিফের কুমারপাড়ার বাসায় যা বললেন মির্জা ফখরুল

fokhrul at arif houseসুরমা টাইমস ডেস্কঃ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শুক্রবার বিকেলে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র (সাময়িক বহিস্কৃত) আরিফুল হক চৌধুরীর কুমারপাড়ার বাসভবনে যান। এসময় তিনি আরিফুল হক চৌধুরীর বৃদ্ধা মাতা ও তাঁর পরিবারের সদস্যদের সান্তনা দেন।
আলাপকালে আরিফুল হক চৌধুরীর মাতা আমেনা খাতুন তাঁর একমাত্র ছেলে আরিফের অনুপস্থিতিতে তার পরিবারের অসহায়ত্বের ও দুর্দশার কথা তুলে ধরেন। মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসময় পরিবারের সদস্যদের ধৈর্য্য ও সাহস রাখার পরামর্শ দিয়ে বলেন, ‘আরিফুল হক চৌধুরী যে নির্দোষ এবং ষড়যন্ত্রের শিকার, এটা সিলেটবাসী-দেশবাসী সবাই জানেন। তিনি বলেন, ‘জনগনের প্রিয় জনপ্রতিনিধি আরিফুল হক চৌধুরী এই জালিম সরকারের হাত থেকে মুক্ত হওয়া সময়ের ব্যাপার। কারণ সত্যের জয় সুনিশ্চিত।’
আরিফুল হক চৌধুরীর মাতাকে সান্তনা দিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরও বলেন, শারীরিকভাবে অসুস্থ আরিফকে কারান্তরীন রেখে অন্যায়ভাবে যেভাবে নির্যাতন করা হচ্ছে তার বিচার আল্লাহ একদিন ঠিকই করবেন।’
এসময় মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরিফুল হক চৌধুরীর শিশুকন্যা নাইফাকে কোলে তুলে আদর করেন এবং ঢাকায় অবস্থানরত আরিফের স্ত্রী সামা হক চৌধুরীর সাথে ফোনে কথা বলেন।
এ সময় আরিফের বাসভবনে আরও উপস্থিত ছিলেন মির্জা ফখরুলের স্ত্রী রাহাত আরা বেগম, মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হক, মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী, সদস্য সচিব বদরুজ্জামান সেলিম, সাবেক ছাত্রনেতা তৈমুর হোসেন বিপুল, মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য আজমল বক্ত সাদেক, ইশতিয়াক আহমদ চৌধুরী, এডভোকেট হাদিয়া চৌধুরী মুন্নী, ল কলেজ এর সাবেক ভিপি মাহবুবুল হক চৌধুরী, ছাত্রদল নেতা রেজাউল করিম নাচন, শাকিল মোর্শেদসহ আরও অনেকে।