সুরমা আবাসিক এলাকা থেকে শাবি ছাত্র শাহরিয়ারের লাশ উদ্ধার

Shahrier SUST Studentসুরমা টাইমস ডেস্কঃ নগরীর সুরমা আবাসিক এলাকা থেকে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁর নাম মোহাম্মদ শাহরিয়ার মজুমদার। শাহরিয়ার সম্প্রতি স্থাপত্য বিষয়ে অনার্স সম্পন্ন করে কিছু ড্রপ কোর্স শেষ করার জন্য ব্যস্ত ছিলেন। তাঁর বাড়ি চট্টগ্রামে।
সুরমা আবাসিক এলাকার বি ব্লকের ৪ নম্বর রোডের ৫৪ নম্বর বাসার ৪ তলায় অবস্থিত মেসের নিজ কক্ষে জানালায় বেল্ট দিয়ে ঝুলন্ত অবস্থায় শাহরিয়ারের লাশ উদ্ধার করা হয়। শাহরিয়ারের রুমমেটরা জানান সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনি মেসে ফিরে অনেক ডাকাডাকির পরও দরজা না খোলায় পুলিশকে খবর দেন। পুলিশ এসে দরজা ভেঙে জানালার গ্রীলের সাথে বেল্ট দিলে ফাঁস লাগানো অবস্থায় তাঁর লাশ উদ্ধার করা হয়। জানালার গ্রীলের উচ্চতা থেকে তাঁর উচ্চতা বেশি হওয়ায় কীভাবে তাঁর মৃত্যু হল নিশ্চিত করে বলা যাচ্ছে না।
শাহরিয়ার বিশ্ববিদ্যলয়ে পড়াকালীন শাবিপ্রবি সাংস্কৃতিক জোটের সাথে জড়িত ছিলেন। তিনি সিলেট গণজাগরণ মঞ্চের অন্যতম কর্মী ছিলেন।
শাহরিয়ারের ফেসবুক টাইমলাইন ঘেঁটে দেখা যায় তিনি গতকাল (বুধবার) সন্ধ্যা ৭টা ২৭ মিনিটে সর্বশেষ পোষ্ট করেন। ব্লগার অনন্ত বিজয় হত্যা মামলায় আসামী মান্নান রাহির স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার একটি নিউজ লিঙ্ক শেয়ার করে লিখেন – ‘অবশেষে’download

শেখ খবর পাওয়া পর্যন্ত পুলিশ প্রাথমিক তদন্ত করছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন শাবিপ্রবির ভিসি ড. আমিনুল হক ভূইয়া এবং স্থাপত্য বিভাগের শিক্ষকরা। বিস্তারিত আসছে…