খালেদা জিয়া সন্ত্রাসীদের রাণী : অর্থমন্ত্রী

abul-mal-abdul-muhitসুরমা টাইমস ডেস্কঃ অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি বলেছেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া আন্দোলনের নামে দেশে সন্ত্রাস চালাচ্ছেন। এটা প্রমাণ করে তিনি সন্ত্রাসের রাণী। তাকে এভাবেই দেখা উচিত। মন্ত্রী রোববার দুপুরে সিলেটের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের উদ্বোধন শেষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।
মন্ত্রী বলেন, তার চলমান আন্দোলন মোটেই রাজনৈতিক আন্দোলন নয়। এটা একান্ত একটি সন্ত্রাসী উদ্যোগ। খালেদা জিয়া এর নেতৃত্ব দিচ্ছেন। সুতরাং তাকে সন্ত্রাসের রাণী হিসেবেই আমাদের দেখা উচিত।
তিনি বলেন, খালেদা জিয়া একটি বিরোধী দলের নেত্রী। তিনি কর্মসূচি ঘোষণা করে ঘরে বসে থাকেন। কোন সভা, সমাবেশ করেন না। আর কিছু গুন্ডা গড়ে তুলেছেন। যারা বিভিন্ন স্থানে গুলমাল সৃষ্টি করে। এটাকে রাজনৈতিক কর্মসূচি বলার কোন অবকাশ নেই।
জেলা ও দায়রা জজ খোন্দকার কামালউজ্জামানের সভাপতিত্বে জজকোর্ট প্রাঙ্গনে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি, সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক, সিলেটের বিদায়ী জেলা ও দায়রা জজ মো. মিজানুর রহমান, মহানগর দায়রা জজ আকবর হোসেন মৃধা, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেটের পিপি এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। বক্তব্য রাখেন সরকারী কৌশলী খাদিমুল মিল্লাত জালাল, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী আব্দুল মান্নান, জেলা আইনজীবি সমিতির সভাপতি এ কে এম সামিউল আলম, সাধারণ সম্পাদক অসুক পুরকায়স্ত, আমিনুল ইসলাম মন্ডল। এসময় উপস্থিত ছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার সাজ্জাদুল হাসান ও পুলিশের ডিআইজি মো. মিজানুর রহমান।
অনুষ্ঠানে দেওয়া বক্তৃতায় আইন মন্ত্রী বলেন, সাধারণ মানুষের ন্যায় বিচার প্রতিষ্ঠায় সরকার দেশের সবক’টি জেলায় ভবন নির্মাণের উদ্যোগ নিয়েছে। এরই অংশ হিসেবে সিলেটে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন নির্মাণ করা হয়েছে। তিনি ন্যায় বিচার প্রতিষ্ঠায় আইনজীবি ও বিচারকদের আন্তরিকভাবে কাজ করার আহবান জানান।