চাঁদপুর কল্যাণ সমিতির ইফতার মাহফিলে এসএমপি কমিশনার কামরুল আহসান

রমজান আমাদের সবাইকে ভ্রাতৃত্ববোধ সৃষ্টির শিক্ষা দেয়

DSC_0432 copyসিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার কামরুল আহসান বলেছেন, রমজান আমাদেরকে ভ্রাতৃত্ববোধ সৃষ্টির শিক্ষা দেয়। সবাইকে রমজান থেকে একে অপরের প্রতি হক আদায়ের প্রশিক্ষন নিতে হবে। তিনি আরো বলেন, রমজান মাসে সবাইকে সংযমের সহিত ব্যবসা বাণিজ্য সহ সবকিছু পরিচালনা করতে হবে। তিনি চাদপুর কল্যাণ সমিতির এমন উদ্যোগের প্রশংসা করে বলেন, এই ইফতার মাহফিল সিলেটস্থ চাদপুরের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধনকে মজবুদ করবে। পূর্বের ন্যায় তিনি চাঁদপুর সমিতিকে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
তিনি গতকাল সিলেটস্থ চাঁদপুর কল্যাণ সমিতি আয়োজিত ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সমিতির সভাপতি মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে ও ইফতার মাহফিলের কনভেনর মোঃ মহসিন ভূইয়ার পরিচালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিল পূর্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সমিতির উপদেষ্ঠা ও সিলেট জোনের কর কমিশনার মোঃ মাহমুদুর রহমান, লিডিং ইউনিভার্সিটির প্রো-ভাইস চ্যান্সেলর, অধ্যাপক এস এম সাইফুল ইসলাম, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের চক্ষু বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ মোঃ আবুল হাসেম চৌধুরী, সহকারী অধ্যাপক ডাঃ মোঃ শাহ এমরান প্রমুখ।
শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফেজ মোঃ আব্দুল আহাদ।
পরে প্রধান অতিথি চাঁদপুর কল্যাণ সমিতির উদ্যোগে বিভিন্ন কল্যাণমূলক কার্যক্রম পরিচালনার জন্য তহবিল সংগ্রহের কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় কয়েক জন সদস্য তহবিলে নগদ অর্থ প্রদান করেন । বিজ্ঞপ্তি